• বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০
  • " />

     

    'শরীর দুর্বল লাগার পর' আইসোলেশনে তামিম, টেস্ট 'ঠিকঠাক' থাকলে খেলবেন পরের ম্যাচে

    'শরীর দুর্বল লাগার পর' আইসোলেশনে তামিম, টেস্ট 'ঠিকঠাক' থাকলে খেলবেন পরের ম্যাচে    

    ‘ব্যাটিং করে ফিরে আসার পর শরীর দূর্বল লাগা শুরু হওয়ায় বিসিবির মেডিকেল স্টাফের পরামর্শে হোটেলে ফিরে আইসোলেশনে’ আছেন বলে ফরচুন বরিশালের গ্রুপপর্বের শেষ ম্যাচে ফিল্ডিংয়ের সময় মাঠে ছিলেন না এই দলের অধিনায়ক তামিম ইকবাল। রবিবার সকালে তার কিছু টেস্ট করানো হবে, সেগুলো ঠিকঠাক থাকলে বরিশালের পরের ম্যাচ-- দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবেন তিনি। 

    বেক্সিমকো ঢাকার বিপক্ষে ম্যাচে আগে ব্যাটিং করা বরিশালের হয়ে ইনিংস ওপেন করেছেন তামিম, সাইফ হাসানের সঙ্গে ৫৯ রানের ওপেনিং জুটির পর ৮ম ওভারে আউট হয়ে ফিরেছেন তিনি। তবে ফিল্ডিংয়ের সময় শুরু থেকেই ছিলেন না তিনি, তার বদলে অধিনায়কত্ব করেছেন মেহেদি হাসান মিরাজ। 

    “আমার কাল (শুক্রবার) থেকেই শরীর খারাপ লাতেছিল”, ফরচুন বরিশালের দেওয়া এক বিবৃতিতে বলেছেন তামিম, “আজ সকাল থেকে বেটার মনে হয়েছে। ব্যাটিং করে আসার পর শরীর দূর্বল লাগা শুরু হয়েছে, তখনই বিসিবির মেডিকেল স্টাফ এসে আমাকে পর্যবেক্ষণ করে মনে করেছেন আমার ড্রেসিংরুমে থাকা ঠিক হবে না, তখনই আমাকে হোটেলে পাঠিয়ে দিয়েছেন আইসোলেশনে। 

    “কালকে আমার সকালে কিছু টেস্ট হবে, যদি আল্লাহর রহমতে টেস্টে সব ঠিক থাকে, তাহলে আমি সেমিফাইনাল (দ্বিতীয় কোয়ালিফায়ার)-এ খেলতে পারব। ধন্যবাদ।”

    শুক্রবার বায়ো-সিকিউর বলয়ে থাকা ক্রিকেটারদের হোটেলে যে অনুষ্ঠানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আছে, সেখানেও তামিমকে মাস্ক পরে থাকতে দেখা গিয়েছিল। রুবেল হোসেনের শেয়ার করা একটা গানের ভিডিওতে খুব কম সময়ের জন্য মাস্ক খুললেও আবারও পরেছিলেন তিনি, সেখানে তামিমের সঙ্গে থাকা মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম বা মাহমুদউল্লাহরা স্বাভাবিকভাবেই ছিলেন মাস্ক ছাড়াই। 

    এদিনের ম্যাচে ঢাকাকে ২ রানে হারিয়ে প্লে-অফের চতুর্থ স্থান নিশ্চিত করেছে তামিমের দল বরিশাল।