• ভারতের অস্ট্রেলিয়া সফর
  • " />

     

    মেলবোর্নের রেস্তোঁরায় খেতে যাওয়ার পর আইসোলেশনে রোহিত শর্মাসহ ৫ ভারতীয় ক্রিকেটার

    মেলবোর্নের রেস্তোঁরায় খেতে যাওয়ার পর আইসোলেশনে রোহিত শর্মাসহ ৫ ভারতীয় ক্রিকেটার    

    মেলবোর্নের এক ইনডোর রেস্তোঁরায় খেতে যাওয়ার ভিডিও ভাইরাল হওয়ার পর আইসোলেশনে নেওয়া হয়েছে ৫ ভারতীয় ক্রিকেটার-- রোহিত শর্মা, ঋষভ পান্ট, শুবমান গিল, পৃথ্বি শ ও নভদিপ সাইনিকে। বিসিসিআই ও ক্রিকেট অস্ট্রেলিয়া এ ব্যাপারে বায়ো-সিকিউরিটি প্রটোকল ভাঙা হয়েছে কিনা, সেটি খতিয়ে দেখছে। 

    “আপাতত অস্ট্রেলিয়া ও ভারতের মেডিকেল টিমের পরামর্শে ওপরে উল্লেখিত ক্রিকেটারদের সতর্কতা হিসেবে আইসোলেশনে নেওয়া হয়েছে, এর অংশ হিসেবে তাদেরকে অস্ট্রেলিয়া ও ভারতের অন্যান্যদের সঙ্গে ভ্রমণ ও অনুশীলন থেকে বিচ্ছিন্ন করা হবে”, এক বিবৃতিতে বলেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। 

    নভদিপ সিং নামে এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট থেকে ১ জানুয়ারি একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে ৫ ভারতীয় ক্রিকেটারকে এক রেস্তোঁরায় বসতে দেখা গেছে। পরে সেই ব্যক্তি দাবি করেছেন, ক্রিকেটারদের বিলও পরিশোধ করেছেন তিনি। এরপর ঋষভ পান্ট তাকে জড়িয়ে ধরেছেন, এমন বললেও পরে সেই ব্যক্তি আরেকটি টুইটে জানিয়েছিলেন, সামাজিক দূরত্ব মেনেই সাক্ষাত হয়েছে তাদের, আলিঙ্গনের ব্যাপারটি আবেগের বশে বলেছিলেন তিনি। 

    মেলবোর্নে থাকার সময় ক্রিকেটারদের হোটেল ছাড়ার ও বাইরে খেতে যাওয়ার অনুমতি আছে, তবে সেটি অবশ্যই আউটডোর রেস্তোঁরা হতে হবে। তবে এখান থেকে সিডনি যাওয়ার পর নিয়মের আরও কড়াকড়ি হবে। 

    কোভিড-১৯ মহামারি নতুন করে অস্ট্রেলিয়ায় ছড়িয়ে পড়ার পর সিডনি টেস্ট নিয়ে শঙ্কা ছিল। তবে শেষ পর্যন্ত ৭ জানুয়ারি এসসিজিতেই হবে অস্ট্রেলিয়া-ভারতের তৃতীয় টেস্ট। অ্যাডিলেডে প্রথম টেস্টে ৩৬ রানে অল-আউটের পর মেলবোর্নে দারুণ জয়ে সিরিজে ঘুরে দাঁড়িয়েছে ভারত। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন