• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    লিভারপুলের বিপক্ষে থাকছেন না রামোস

    লিভারপুলের বিপক্ষে থাকছেন না রামোস    

    মো সালাহর সাথে দেখা হচ্ছে না সার্জিও রামোসের। পেশীর চোটে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের দুই লেগ থেকেই ছিটকে গেছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক।

    ২০১৮ সালের সেই চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পর সালাহ আর রামোসকে আবার মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছিল কোয়ার্টার ফাইনাল ড্র। সালাহ নিজে অবশ্য আগুনে ঘি না ঢেলে বলেছিলেন, এই ঘটনা মনে রাখবেন না তিনি। তবে সেই ম্যাচে রামোসের জন্য চোটে পড়াটা নিশ্চিতভাবেই ভুলতে পারবেন না লিভারপুল ফরোয়ার্ড। যদিও আরও একবার আর দেখা হচ্ছে না। 

    আন্তর্জাতিক বিরতিতে স্পেনের হয়ে খেলতে গিয়েই চোটে পড়েছেন রামোস। কসোভোর ম্যাচের আগে সেই চোট পেয়েছেন, পরে নিজেই সে খবর নিশ্চিত করেছেন ইন্সটাগ্রামে। বলেছেন, এমন একটা সময়ে দলের হয়ে খেলতে না পারা তাকে ভীষণভাবে পোড়াচ্ছে। শুধু লিভারপুলের বিপক্ষে ম্যাচ নয়, রামোস খেলতে পারবেন না ১১ এপ্রিল এল ক্লাসিকোতেও। ৬ ও ১৪ এপ্রিল হবে লিভারপুলের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের দুইটি লেগ। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন