• বাংলাদেশের জিম্বাবুয়ে সফর
  • " />

     

    ওয়ানডে সিরিজের আগেই জিম্বাবুয়ে থেকে ফিরছেন মুশফিকুর রহিম

    ওয়ানডে সিরিজের আগেই জিম্বাবুয়ে থেকে ফিরছেন মুশফিকুর রহিম    

    জিম্বাবুয়ে থেকে ওয়ানদে আর টি-টোয়েন্টি না খেলেই  আজ বুধবারেই দেশে ফিরছেন মুশফিকুর রহিম। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, কারণটা 'পারিবারিক'। অস্ট্রেলিয়া সিরিজের আগেই অবশ্য বায়ো-বাবলে যোগ দেওয়ার কথা তার। 

    জিম্বাবুয়ে সফরের আগেই জানানো হয়েছিল, মুশফিক টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নিচ্ছেন। সিরিজাএর আগে চোট পান, আঙুলের সেই চোট নিয়েই খেলেছেন প্রথম টেস্ট। ব্যাটিং করলেও ফিল্ডিং করেননি। এর মধ্যে শোনা গিয়েছিল, টি-টোয়েন্টি সিরিজও খেলে আসতে পারেন। কারণ, ওয়ানদে খেলে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সফরের আগে সরাসরি বায়ো-বাবলে ঢুকে যেতে হতো তাকে। অস্ট্রেলিয়া দল শর্তই দিয়েছিল, সিরিজ শুরুর আগে ১০ দিন পর্যন্ত সবাইকে বাবলে থাকতে হবে। সেজন্য মুশফিক পুরো সিরিজ খেলেই দেশে ফিরতে পারেন বলে শোনা গিয়েছিল। 

    কিন্তু এখন মুশফিক ওয়ানডে আর টি-টোয়েন্টি না খেলেই ফিরবেন দেশে। ১৬,১৮ ও ২০ জুলাই হওয়ার কথা তিনটি ওয়ানডে। আর একমাত্র টি-টোয়েন্টি খেলার কথা ২৩ জুলাই।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন