• অন্যান্য
  • " />

     

    চূড়ান্ত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপ, মুখোমুখি ভারত-পাকিস্তান

    চূড়ান্ত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপ, মুখোমুখি ভারত-পাকিস্তান    

    চূড়ান্ত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সূচি। মূল পর্বের আগে বিশ্বকাপ বাছাইয়ে স্কটল্যান্ড, পাপুয়া নিউ গিনি ও ওমানের সঙ্গে এক গ্রুপে পড়েছে বাংলাদেশ। এখান থেকে প্রথম বা দ্বিতীয় হলে সুযোগ থাকবে পরের পর্বে যাওয়ার। বাংলাদেশের বাছাইপর্বগুলো খেলার কথা ওমানে।

    মূল বিশ্বকাপের আগে সুপার ১২ এর আগে বাংলাদেশকে খেলতে হবে বাছাইপর্বে। সেখানে বাংলাদেশ পড়েছে গ্রুপ বিতে। গ্রুপ এ তে আছে শ্রীলংকা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস ও নামিবিয়া।এই দুই গ্রুপ থেকে মোট চারটি দল খেলবে চূঈড়ান্ত পর্ব সুপার ১২ এ। 

    বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হলে সুপার ১২ এর গ্রুপ ২ তে যাবে। সেখানে আছে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড ও আফগানিস্তান। আর রানার আপ হলে গ্রুপ ১ এ বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। 

    ১৭ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা চূড়ান্ত পর্ব। ম্যাচগুলো হবে শারজা, আবু ধাবি ও দুবাইতে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন