• অন্যান্য
  • " />

     

    দেড় বছর পিছিয়ে ২০২৩ মার্চে ইংল্যান্ড আসবে বাংলাদেশে

    দেড় বছর পিছিয়ে ২০২৩ মার্চে ইংল্যান্ড আসবে বাংলাদেশে    

    সামনের সেপ্টেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ডের। কিন্তু সেই সফ্রটা পিছিয়ে গেছে দেড় বছর। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড জানিয়েছে, ২০২৩ সালের মার্চে ইংলিশরা আসবে বাংলাদেশে। আগের মতোই সেই সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে। মার্চের প্রথম সপ্তাহে শুরু হবে সফর, ম্যাচগুলো হবে মিরপুর ও চট্টগ্রামে। 

    তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে সেপ্টেম্বরে বাংলাদেশ আসার কথা ছিল ইংল্যান্ড। কিন্তু ওই সময় আইপিএলের বাকি অংশের খেলা থাকায় আপাতত সফরটা হচ্ছে না। গত এপ্রিল-মেতে কোভিডের জন্য আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যায়। বাকি অংশের খেলা হবে সেপ্টেম্বরে। সেখানে ইংল্যান্ডের একঝাঁক ক্রিকেটার থাকবেন, তাই বাংলাদেশ সফরটা হচ্ছে না। অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সফরটা গুরুত্বপূর্ণ ছিল বাংলাদেশের জন্য। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন