• অন্যান্য
  • " />

     

    নিউজিল্যান্ড সিরিজের বাংলাদেশ দলে ফিরলেন মুশফিক-লিটন

    নিউজিল্যান্ড সিরিজের বাংলাদেশ দলে ফিরলেন মুশফিক-লিটন    

    নিউজিল্যান্ড সিরিজের পাঁচটি টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ। অস্ট্রেলিয়া সিরিজে ্না খেললেও এই সিরিজে ফিরেছেন মুশফিকুর রহিম, লিটন দাস। চোট থেকে সেরে না ওঠায় এই সিরিজেও নেই তামিম ইকবাল। অস্ট্রেলিয়া সিরিজে স্কোয়াডে থাকা মোহাম্মদ মিঠুনের জায়গা হয়নি এই সিরিজে। 

    বায়ো-বাবল জটিলতায় অস্ট্রেলিয়া সিরিজে খেলতে পারেননি মুশফিক। চোটের জন্য ছিলেন না লিটন দাস। দুজনেই এর মধ্যে অনুশীলন শুরু করেছেন, নিউজিল্যান্ড সিরিজের আগে যোগ দেবেন বায়ো-বাবলে। অস্ট্রেলিয়া সিরিজে ৪-১ ব্যবধানে জয়ী বাংলাদেশ দলের মূল খেলোয়াড়েরা সবাই আছেন। ফর্ম হারিয়ে খোঁজা সৌম্য সরকারও আছেন। তবে জায়গা হয়নি মিঠুনের। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি ছিলেন নিয়মিত একাদশের বাইরে। 

    তামিম জিম্বাবুয়ের সফরেই হাঁটুর চোট নিয়ে ফিরে এসেছিলেন। দুই মাস বাইরে থাকার কথা। এখনো সেরে ওঠেননি, তাই অস্ট্রেলিয়ার পর এই সিরিজেও খেলা হচ্ছে না এই ব্যাটসম্যানের। 

    ১ সেপ্টেম্বর থেকে পাঁচটি টি-টোয়েন্টি হবে মিরপুরে।

    বাংলাদেশ দল

    মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেব, নাঈম শেখ, নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মাহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, নাসুম আহমেদ।