• চ্যাম্পিয়নস লিগ
  • " />

     

    ইউয়েফা বর্ষসেরা ফুটবলার হলেন জর্জিনহো

    ইউয়েফা বর্ষসেরা ফুটবলার হলেন জর্জিনহো    

    ইউয়েফার বর্ষসেরা ফুটবলার হয়েছেন চেলসির ইতালিয়ান মিডফিল্ডার জর্জিনহো। গত মৌসুমে দশম খেলোয়াড় হিসেবে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ ও ইউরো। চেলসির হয়ে একটি ছাড়া চ্যাম্পিয়নস লিগের সব ম্যাচে ছিলেন। আর ইতালির ইউরোজয়ী দলে খেলেছেন সব ম্যাচেই। সেরা তিনে আরও ছিলেন চেলসির কান্তে ও ম্যান সিটির কেভিন ডি ব্রুইন। 

    ইউয়েফার বর্ষসেরা গোলরক্ষক হয়েছেন চেলসির এডুয়ার্ড মেন্ডি। বর্ষসেরা ডিফেন্ডার হয়েছেন ম্যান সিটির পর্তুগিজ ডিফেন্ডার রুবেন দিয়াজ। চেলসিরই চ্যাম্পিয়নস লিগজয়ী এনগোলো কান্তে পেয়েছেন সেরা মিডফিল্ডারের পুরস্কার। আর গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে সবচেয়ে বেশি গোল করা ডর্টমুন্ডের আর্লিং হালান্ড হয়েছেন সেরা ফরোয়ার্ড। সেরা কোচের পুরস্কার পেয়েছেন চেলসির চ্যাম্পিয়নস লিগজয়ী কোচ থমাস তুখেল।  ইউয়েফা মেয়েদের বর্ষসেরা খেলোয়াড় হয়েছেন বার্সেলোনার অ্যালেক্সিয়া পুতেলাস। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন