• অন্যান্য
  • " />

     

    নভেম্বরে পাকিস্তানের বাংলাদেশ সফর: জেনে নিন চূড়ান্ত সূচি ও ভেন্যু

    নভেম্বরে পাকিস্তানের বাংলাদেশ সফর: জেনে নিন চূড়ান্ত সূচি ও ভেন্যু    

    পাঁচ বছর পর বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান। সামনেই নভেম্বরেই দুইটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসছে বাবর আজমের দল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি নিশ্চিত করা হয়েছে। সর্বশেষ এশিয়া কাপ খেলতে ২০১৬ সালে বাংলাদেশে এসেছিল পাকিস্তান। তবে বাংলাদেশের মাঠে তাদের সর্বশেষ পূর্ণাঙ্গ সিরিজ ২০১৫ সালে। সেই সফরে টেস্ট সিরিজ হারলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল বাংলাদেশ। 

    টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষের পরেই ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। এরপর ২০ ও ২২ নভেম্বর হবে পরের দুইটি টি-টোয়েন্টি। ২৬ নভেম্বর প্রথম টেস্ট শুরু হবে চট্টগ্রামে। ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট হবে মিরপুরে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে মিরপুরে। ম্যাচ শুরুর সময় অবশ্য এখনো চূড়ান্ত হয়নি। 

    সূচি 

    ১৯ নভেম্বর, প্রথম টি-টোয়েন্টি, মিরপুর 

    ২০ নভেম্বর, দ্বিতীয় টি-টোয়েন্টি, মিরপুর 

    ২২ নভেম্বর, ৩য় টি-টোয়েন্টি, মিরপুর 

    ২৬-৩০ নভেম্বর, প্রথম টেস্ট, চট্টগ্রাম 

    ৪-৮ ডিসেম্বর, দ্বিতীয় টেস্ট, মিরপুর

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন