• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'এগারোজন মিলে একজনের সঙ্গে পারলাম না'

    'এগারোজন মিলে একজনের সঙ্গে পারলাম না'    

    ছয়টি ম্যাচের মাত্র দুটিতে জয়ের স্বাদ পেয়েছে রাজশাহী কিংস। দুটিই আবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। এই দুটি ম্যাচেই দুর্দান্ত খেলে ম্যাচসেরা হয়েছেন রাজশাহীর ইংলিশ রিক্রুট সামিত প্যাটেল।একাই লড়ে হারিয়ে দিয়েছেন তারকা ঠাসা ঢাকাকে। সংবাদ সম্মেলনে এসে ঢাকার অধিনায়ক সাকিব আল হাসানের কণ্ঠে তাই ঝরল অসহায়ত্ব। হতাশ সাকিব বলেছেন, “এটা খুব হতাশাজনক ব্যাপার যে আমরা এগারোজন মিলে একজনের সঙ্গে পারলাম না।”

    ৬৩ বলে ১০০ রানের জুটি গড়ে ঢাকার দেয়া ১৮৩ রানের লক্ষ্যকে রাজশাহীর নাগালের মধ্যে এনে দিয়েছেন সামিত প্যাটেল ও মুমিনুল হক। তবে সাকিবের মতে সামিতই করেছেন তাঁদের আসল সর্বনাশ, “মুমিনুল ভালো ব্যাটিং করেছে। কিন্তু সামিত প্যাটেল যেভাবে ব্যাটিং করেছেন তাতে পুরো খেলাটাই বদলে গেছে।”

    আজকের ম্যাচে ৩৯ বলে ৭৫ রান করেছেন সামিত প্যাটেল। ১১ নভেম্বরের ম্যাচেও ২ উইকেটের পাশাপাশি ৪৪ রান করেছিলেন সামিত। ঢাকার বিপক্ষে সামিতের বারবার জ্বলে ওঠার কারণ কী? সাকিব বলছেন উত্তরটা তাঁর জানা নেই, “বলাটা মুশকিল। দুটি ম্যাচেই ওরা আমাদের সঙ্গে ভালো খেলল। দুটি ম্যাচেই সামিত প্যাটেল আমাদের সঙ্গে ভালো খেলল। দুটি ম্যাচেই আমরা একজন খেলোয়াড়ের কাছে হেরে গেলাম।"