• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    সিমন্স এবার রাজশাহীতে

    গত বছর বিপিএলে খেলেছিলেন খুলনা টাইটানসের হয়ে। তবে সময়টা খুব একটা ভালো যায়নি। এবার দল বদলেছেন সিমন্স, খেলবেন গত বারের রানার্স আপ রাজশাহী কিংসের হয়ে। ড্যারেন স্যামির নেতৃত্বেই আবার দেখা যাওয়ার কথা এই ক্যারিবিয় ব্যাটসম্যানকে। 


    অনেক দিন থেকেই বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টিতে বড় ভরসা সিমন্স। এবারের আইপিএলেও মুম্বাইয়ের হয়ে ছিলেন নিয়মিত মুখ। পিএসএলে করাচি কিংস ও বিগ ব্যাশে ব্রিসবেন হিটের হয়েও খেলেছেন এই ব্যাটসম্যান। বিপিএলকে সামনে রেখে এর মধ্যেই দল গুছিয়ে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। খুলনা টাইটান্স এর মধ্যেই ঘোষণা দিয়েছে ক্রিস লিন, রাইলি রুশোদের দলে নেওয়ার। ঢাকা ডায়নামাইটস তো শেন ওয়াটসন, সুনীল নারাইন, শহীদ আফ্রিদিদের এর মধ্যে দলে ভেড়ানোর ঘোষণা দিয়েছে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন