• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    টপ অর্ডার নিয়ে চিন্তিত মাহমুদউল্লাহ

    টপ অর্ডার নিয়ে চিন্তিত মাহমুদউল্লাহ    

    টপ অর্ডারের সমস্যাটা ভালোই ভোগাচ্ছে খুলনা টাইটানসকে। সাত ম্যাচে এ পর্যন্ত পাঁচজনকে ওপেনার হিসেবে খেলিয়েছে খুলনা। তবুও মিলছে না কাঙ্ক্ষিত জুটি। দেশি-বিদেশি কেউই মেটাতে পারছেন না দলের দাবি। মিডল অর্ডারের দৃঢ়তায় দল সাফল্য পেলেও ব্যাপারটা কপালে ভাঁজ ফেলেছে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের।

    আবদুল মজিদ, নিকোলাস পুরান, হাসানুজ্জামান, আন্দ্রে ফ্লেচার ও রিকি ওয়েসেলস- এবারের বিপিএলে এরা সবাই ওপেন করেছেন খুলনা টাইটানসের হয়ে। কিন্তু জ্বলে উঠতে পারেননি কেউই। সাত ম্যাচে যে পাঁচ জয় পেয়েছে খুলনা তাতে মূল অবদান পেসার শফিউল ইসলাম ও জুনায়েদ খানের। তবে শুধু টপ অর্ডার নয়, রান পাচ্ছেন না খুলনার বেশীরভাগ ব্যাটসম্যানই। সাত ম্যাচে মাত্র তিনজন ব্যাটসম্যান করতে পেরেছেন ১০০ রানের বেশি। ৭ ম্যাচে ১৬৮ রান নিয়ে যাতে আবার শীর্ষে স্বয়ং অধিনায়ক। এ অবস্থা দেখে মাহমুদউল্লাহ বলেছেন, “আমরা যেহেতু টুর্নামেন্টের আরো গভীরে যাচ্ছি তাই টপ অর্ডারের ব্যাটিং নিয়ে একটু চিন্তিত। কয়েকবার পরিবর্তন এনেও কোনো কাজে আসছে না।”

    তবে আশা ছাড়ছেন না খুলনা অধিনায়ক, “আমি আশাবাদী যদি একটা ম্যাচে ভালো শুরু করতে পারি তাহলে ওপেনিং বা টপ অর্ডার ব্যাটসম্যানরা আত্মবিশ্বাস ফিরে পাবে।”