• " />
    X
    GO11IPL2020

     

    শিরোপায় চোখ সাকিবের

    শিরোপা জয়ের লক্ষ্যে রীতিমতো তারকাখচিত এক দল নিয়েই এবার বিপিএল অভিযান শুরু করেছে ঢাকা ডায়নামাইটস। ৮ ম্যাচ থেকে ৫ জয় নিয়ে সাকিব আল হাসান এন্ড কো রয়েছে পয়েন্ট টেবিলের দুই নম্বরে। আজ শনিবার কুমিল্লার বিপক্ষে ৩২ রানের অনায়াস জয়টি  এসেছে মূলত দলনেতা সাকিবের ব্যাটিং নৈপুণ্যে। তবে ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার বলছেন, ব্যক্তিগত পারফরম্যন্স নয়, তাঁর চোখ এবার শিরোপার দিকেই।

     

    চলতি বিপিএলে গত সাত ম্যাচে সেভাবে ব্যাটে-বলে জ্বলতে পারেন নি। তবে তিনি পারফর্ম করতে পারছেন না এমনটাও মানতে নারাজ জাতীয় দলের এই বড় তারকা, “আসলে ভালো পারফরম্যান্স যদি কেবল রান আর উইকেট দিয়ে বিবেচনা করেন তাহলে তো হবে না। তবে আমি মনে করি, বল হাতে আমি যথেষ্টই সফল ছিলাম। আর রানের হিসেবের জন্য আসলে আপনাকে দেখতে হবে আমি কয়টা ম্যাচে ব্যাট করার সুযোগ পেয়েছি, সেটা কোন পজিশনে ছিল, পরিস্থিতি কেমন ছিল- এ সব মিলিয়েই আসলে পারফরম্যান্স।”

     

    এবারের আসরে সবচেয়ে বেশী তারার মেলা ঢাকার দলটিতেই। এমন একটা শিবিরের নেতৃত্ব কেমন উপভোগ করছেন? “ভালোমন্দ মিলিয়েই। কখনও কখনও অনেক বেশী মতামত থেকে সঠিকটা বেছে নিতে কষ্ট হয়ে যায়। আবার যখন কি করবো ভেবে পাই না, তখন অনেকের অভিজ্ঞ মত বেশ কাজে দেয়।...কুমার (সাঙ্গাকারা), মাহেলাদের (জয়াবর্ধনে) মত খেলোয়াড় যারা কিনা অনেক লম্বা সময় ধরে অধিনায়কই ছিল তাঁরা মাঠে থাকলে তো অবশ্যই বাড়তি একটা প্রেরণা পাওয়া যায়।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন