• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    আবারও স্যামি-ঝড়ে রাজশাহীর জয়

    আবারও স্যামি-ঝড়ে রাজশাহীর জয়    

    সংক্ষিপ্ত স্কোর

    রাজশাহী কিংস :২০ ওভারে ১৫৪/৮ (স্যামি ৭১*, জুনায়েদ ২১, সাব্বির ১৬; কুপার ২/৩১, শফিউল ২/৫৩, মাহমুদউল্লাহ ১/৭)

    খুলনা টাইটানস : ২০ ওভারে ১৪৫/৬ (ওয়েসেলস ৩৬, মাহমুদউল্লাহ ৩৩, পুরান ২৮; স্যামি ১/৮, অপু ১/১৭, রাজু ১/২৫)

    ফলঃ রাজশাহী কিংস ৯ রানে জয়ী

     


    ‘ক্যাপ্টেনস নক’ বোধহয় একেই বলে। একেই বলে সামনে থেকে নেতৃত্ব দেয়া। যেটা আজ রাজশাহী কিংস অধিনায়ক ড্যারেন স্যামি করে দেখালেন। ১৫ ওভারে ৮৮ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দলকে উদ্ধার করে নিয়ে গেলেন ১৫৪ রানের সংগ্রহে। খেললেন ৩৪ বলে অপরাজিত ৭১ রানের এক বিস্ফোরক ইনিংস। যার বলেই রাজশাহী তুলে নিল নিজেদের টানা তৃতীয় জয়।

    মজার ব্যাপার হলো এই তিন জয়ই এসেছে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা তিনটি দলের বিপক্ষে। নিজেদের ষষ্ঠ ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে হারিয়েছিল রাজশাহী। এরপর হারায় পয়েন্ট তালিকার শীর্ষে থাকা রংপুরকে। সেখান থেকে আজ আরেক শীর্ষ দল খুলনাকেও হারালো পদ্মাপারের দলটি।

    শেষ ২৪ বলে রাজশাহী কিংস তুলে নিয়েছে ৫৮ রান। ব্যাট হাতে খড়গহস্ত রূপ নিয়ে যেখানে আগাগোড়া বিরাজ করলেন অধিনায়ক ড্যারেন স্যামি। ২০৮.৮২ স্ট্রাইক রেটের ইনিংসে ৪টি চারের পাশাপাশি ৫টি বিশাল ছক্কাও মেরেছেন রাজশাহী অধিনায়ক। বল হাতে বোল্ড করেছেন খুলনা টাইটানস ওপেনার রিকি ওয়েসেলসকে। এখানেই শেষ নয়, নিয়েছেন নিকোলাস পুরানের ক্যাচও। দলের প্রয়োজনে চোট নিয়ে ডাইভও দিয়েছেন  মাঠে।

    স্যামিময় এই ম্যাচে মূলত মাহমুদউল্লাহর উইকেট পড়ার পরই আস্তে আস্তে ম্যাচ থেকে ছিটকে পড়তে থাকে খুলনা টাইটানস। শেষের দিকে দুর্দান্ত বল করেছেন ফরহাদ রেজা ও মোহাম্মদ সামি। সেজন্যই শেষ পর্যন্ত ৯ রানে হেরে যেতে হলো মাহমুদউল্লাহ রিয়াদের দলকে।