• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    বরিশালকেও ছিটকে দিল কুমিল্লা?

    বরিশালকেও ছিটকে দিল কুমিল্লা?    

    সংক্ষিপ্ত স্কোর

    বরিশাল বুলস ২০ ওভারে ১৪২/৮ (মুশফিক ২৯, জীবন ২৮, এনামুল ২০*; নাবিল ৩/১৭, রশিদ ২/২১)

    কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৯ ওভারে ১৪৫/২ (শেহজাদ ৬১, ইমরুল ৪৬, স্যামুয়েলস ২৭*; মালান ১/৮, রইস ১/৩৮)

    ফলঃ কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৮ উইকেটে জয়ী

     


    নিজেদের সম্ভাবনা তো প্রায় শেষই, এবার বরিশাল বুলসেরও সম্ভাবনা প্রায় শেষ করে দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নবম ম্যাচে এসে তুলে নিলো নিজেদের দ্বিতীয় জয়। মুশফিকুর রহিমের বরিশালের বিপক্ষে ৮ উইকেটের দাপুটে জয় পেয়েছে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা।  

    আনন্দে ভাসার মতো উপলক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে এবারে এসেছে কমই। আট ম্যাচে মাত্র একটি জয় নিয়ে নিজেদের ছায়া হয়ে ছিল গত আসরের চ্যাম্পিয়নরা। কিন্তু আজ দেখা গেল তাদের অন্যরূপ। ১৪৩ রানের লক্ষ্যকে অবলীলায় টপকে গেল ইমরুল কায়েস ও আহমেদ শেহজাদের ব্যাটিং নৈপুণ্যে। ওপেনিং জুটিতেই ৯৩ রানের দুর্দান্ত জুটি গড়ে তোলেন কায়েস-শেহজাদ। এবারের বিপিএলে অনেকটাই ম্লান ছিলেন ইমরুল কায়েস। এই ম্যাচের সুখবর হলো ব্যাট হাতে তাঁর জ্বলে ওঠা। ৩৫ বলে ৪৬ রানের ইনিংস খেলেছেন ইমরুল। মেরেছেন ৬টি চার ও ১টি ছক্কা। ৫৫ বলে ৬১ রান করেন শেহজাদ। তাঁরা দুজন ফিরে গেলে শেষের দিকে ঝেড়ো ব্যাটিং করে দলকে জয় এনে দেন মারলন স্যামুয়েলস।

    দল হিসেবে বরিশাল বুলস ভালো করতে না পারলেও ব্যাটিংয়ে দারুণ করেছেন অধিনায়ক মুশফিকুর রহিম। আজও দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন। ১০ ম্যাচে ৩৩২ রান নিয়ে নিজের শীর্ষ অবস্থানটি ধরে রেখেছেন তিনি। এছাড়াও ২ চার ও ২ ছক্কায় ২৮ রান করেছেন জীবন মেন্ডিস। শেষের দিকে ৮ বলে ২৫ ব্রান করে বরিশালের সংগ্রহটাকে আরেকটু সমৃদ্ধ করেন এনামুল হক ও আবু হায়দার। কুমিল্লার হয়ে ৩ উইকেট নেন স্পিনার নাবিল সামাদ। ২টি উইকেট পেয়েছেন আফগান লেগ স্পিনার রশিদ খান।