• ভারত-ইংল্যান্ড
  • " />
    X
    GO11IPL2020

     

    রংপুরের ডসন আবার ইংল্যান্ডে

    কিছুদিন আগে একসাথে তিনজন নবাগতকে দলে নিয়েছিল অস্ট্রেলিয়া। এবার ভারত সফরের মাঝপথে নতুন দুজন ক্রিকেটার ডাক পেয়েছে ইংল্যান্ড দলে। এদের মাঝে একজন হচ্ছেন বিপিএল টুর্নামেন্টে রংপুর রাইডার্সের হয়ে খেলা লিয়াম ডসন। জাফর আনসারির জায়গায় নেয়া হয়েছে এই বাঁহাতি স্পিনারকে।

     

    ২৬ বছর বয়সি ডসন রংপুরের হয়ে ৮ ম্যাচে করেছেন ৯৩ রান, নিয়েছেন ৫ উইকেট। আগের মৌসুমে ইংল্যান্ডের ঘরোয়া লিগে করেছিলেন ৪২ রান, নিয়েছিলেন ২০ উইকেট। পারফরম্যান্স খুব একটা ভালো না হলেও সেবার ডাক পেয়েছিলেন ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে, খেলেছেন একটি ওয়ানডে ও টি-টোয়েন্টি। নিজের অভিষেক ওয়ানডেতে করেছিলেন ১০ রান, নিয়েছিলেন ২ উইকেট। প্রথম টি-টোয়েন্টিতে ২৭ রান দিয়ে নিয়েছিলেন ৩ উইকেট।

     
     

    বিশাখাপত্তনমে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট ম্যাচে মাংসপেশিতে টান পেয়েছিলেন জাফর আনসারি। মোহালি টেস্টে তাই দলে দেখা যায়নি তাঁকে। তাঁর জায়গাতেই ডসনকে নেয়া হয়েছে। এদিকে ইনজুরিতে পড়া আরেক ইংলিশ ক্রিকেটার হাসিব হামিদের জায়গায় দলে এসেছেন কিটন জেনিংস। বা হাতের আঙ্গুল ভেঙ্গে ফেলায় অস্ত্রোপচারের জন্য দেশে ফিরতে হচ্ছে এই তরুণকে।

     
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন