• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'অধিনায়ক একজন হলেই ভালো'

    'অধিনায়ক একজন হলেই ভালো'    

    টানা চার ম্যাচ হেরে অনেকটাই পথ হারানোর দশা রংপুর রাইডার্সের। চোটের কারণে দলে নেই অধিনায়ক নাঈম ইসলাম। এক ম্যাচ লিয়াম ডসনকে অধিনায়ক করার পর আজ আরাফাত সানিকে অধিনায়কত্ব দিয়েছিল রংপুর। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। বারবার অধিনায়ক বদল করে লেজেগোবরে অবস্থা দলের। এ অবস্থায় রংপুর রাইডার্সের স্পিনার ইলিয়াস সানি বলেছেন, “একজন অধিনায়ক হলেই অনেক বেশি ভালো হয়।”

    এবারের বিপিএলের শুরু থেকে বলা হচ্ছিল রংপুর রাইডার্সের অধিনায়কত্ব করবেন শহীদ আফ্রিদি। কিন্তু এক টুইটে পাকিস্তানের সাবেক অধিনায়ক জানিয়ে দেন তিনি অধিনায়কত্ব করতে আগ্রহী নন। তারপর অধিনায়ক করা হয় অলরাউন্ডার নাঈম ইসলামকে। তাঁর নেতৃত্বে ভালোই করছিল রংপুর। কিন্তু তিনি চোট পাওয়ার পর পর পর দুই ম্যাচে অধিনায়ক বদলায় রংপুর। তিন ম্যাচে রংপুর খেলেছে তিনজনের অধিনায়কত্বে। এ প্রসঙ্গে ইলিয়াস সানি বলেছেন, “আফ্রিদি ভাইকে প্রথম থেকে অধিনায়ক করার কথা ছিল। তিনি রাজি হননি। নাঈম চোট না পেলে সে-ই অধিনায়ক থাকতো।”

    বারবার অধিনায়ক বদল নিয়ে সানির সতর্ক মন্তব্য হলো, “এটা ম্যানেজমেন্টের ব্যাপার। এ নিয়ে আমার কথা না বলাই ভালো। কিন্তু একজন অধিনায়ক থাকলে অনেক বেশি ভালো হয়।”