• নিউজিল্যান্ড-বাংলাদেশ
  • " />

     

    দ্বিতীয় সেশনেও দুইটিই উইকেট

    দিনের শুরুটা হয়েছিল তাঁদের ভাল বোলিং দিয়েই। প্রথম সেশনে সাফল্যের দেখা মেলেনি, দ্বিতীয় সেশনে এসে দুজনই পেয়েছেন উইকেট। তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ ফিরিয়েছেন নিউজিল্যান্ডের দুই সেট ব্যাটসম্যান টম ল্যাথাম ও রস টেলরকে।

     

    আগের সেশনের ভাল বোলিংয়ের পুরস্কারটা এ সেশনে এসে পেলেন তাসকিন। তাঁকে কাট করতে গিয়ে ব্যর্থ ল্যাথাম, নুরুল ইসলাম ধরলেন ক্যারিয়ারের দ্বিতীয় ক্যাচ। ল্যাথাম অবশ্য দারুণ ফর্মের ধারাবাহিকতা ধরে রেখেছেন, আউট হওয়ার আগে করেছেন ৬৮ রান। টেলরের সঙ্গে তাঁর ১০৬ রানের জুটিটা রীতিমতো ভুগিয়েছে বাংলাদেশকে।

     

    ল্যাথামের মতো টেলরও অবশ্য বেশী দীর্ঘ করতে পারেননি ইনিংস। তাঁকে থামতে হয়েছে ৭৭ রান করে। তবে আউট হওয়ার আগে টেস্টে ৬০০০ রান পূর্ণ করেছেন টেলর। মেহেদীকে ক্লিপ করতে গিয়ে ক্যাচ দিয়েছেন মিড-উইকেটে।

     

    চা-বিরতিতে নিউজিল্যান্ডের রান ১৯২, এখনও পিছিয়ে ৯৭ রানে। হেনরি নিকোলসের(১৯) সঙ্গী মিচেল স্যান্টনারের রান ৫।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন