• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    তানভীরের রেকর্ডে ১৫ ওভারেই খেলাঘরের জয়

    স্কোর

    পারটেক্স ২৫.১ ওভারে ৭৩ (ইরফান ২৭; তানভীর ৬/১৮)

    খেলাঘর ১৫.১ ওভারে ৭৭/২ (রবি ৩৪)

    ফলঃ খেলাঘর ৮ উইকেটে জয়ী


    লিস্ট এ তে অভিষেক মাত্র এই মৌসুমেই, প্রথম শ্রেণীর ক্রিকেটে এখনো খেলা হয়নি। তবে তানভীর রহমান আভাস দিয়েছেন, যেতে পারেন অনেক দূর। খেলাঘরের এই বোলার এবারের প্রিমিয়ার লিগে সেরা বোলিংয়ের কীর্তি গড়েছেন। তাঁর ৬ উইকেটেই ৭৫ রানে অলআউট হয়ে গেছে পারটেক্স, ৯ উইকেটের জয়ে অবনমন বাঁচানোও নিশ্চিত করে ফেলেছে খেলাঘর। সেই সঙ্গে নিশ্চিত হয়ে গেছে, ভিক্টোরিয়া আর পারটেক্সই নেমে যাচ্ছে প্রথম বিভাগে। 

    দিনের প্রথম ওভারেই আজ উইকেট হারায় পারটেক্স, ডলার মাহমুদ ফিরিয়ে দেন সাজ্জাদ হোসেনকে। ৪ রানে দ্বিতীয় উইকেট পড়ার পর একটু হাল ধরার চেষ্টা করেছিলেন ইরফান শুক্কুর। কিন্তু ২৭ রানে ইরফানকে ফিরিয়ে দেন ডলার। এরপরেও দৃশ্যপটে তানভীর, একের পর এক উইকেট নিয়ে ভেঙে দিয়েছেন পারটেক্সের মেরুদণ্ড। শেষ পর্যন্ত ১৮ রানে ৬ উইকেট নিয়ে শেষ করেছেন বোলিং। এবারের লিগে এটাই সেরা বোলিংয়ের কীর্তি। এখন পর্যন্ত লিগে ২৬ উইকেট হয়ে গেছে তানভীরের, তাঁর চেয়ে বেশি উইকেট আছে আবু হায়দার রনি ও আরাফাত সানির। কিন্তু দুজনেই তানভীরের চেয়ে তিনটি ম্যাচ বেশি খেলেছেন। শেষ পর্যন্ত ৭৫ রানে অলআউট হয়েছে খেলাঘর, এবারের লিগে এটি এখন পর্যন্ত সবচেয়ে কম রানে অলআউটের রেকর্ড।

    এই রান তাড়া করতে নেমে খেলাঘর মাত্র ১৫.২ ওভারেই টপকে গেছে। আউট হয়েছেন দুই ওপেনার রবিউল ইসলাম রবি ও সালাউদ্দিন পাপ্পু।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন