• ঢাকা প্রিমিয়ার লিগ
  • " />

     

    সাইফ-সাদমানের ব্যাটে সহজ জয় আবাহনীর

    সাইফ-সাদমানের ব্যাটে সহজ জয় আবাহনীর    

    প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ১৮৯/৯, ৫০ ওভার (মার্শাল আইয়ুব ৫৭, ইমতিয়াজ হোসেন ২৭। শাহরিয়াস নাফীস ২০; আবু জায়েদ ৩/৪২)

    আবাহনী লিমিটেড ১৯৩/৩, ৩৬.৩ ওভার (সাদমান ইসলাম ৬৫, সাইফ হাসান ৮০; হাবিবুর রহমান ২/৬৬)

     

    ফলঃ আবাহনী ৭ উইকেটে জয়ী

     

    ম্যাচসেরাঃ সাইফ হাসান (আবাহনী লিমিটেড)


     

    আবু জায়েদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মনন শর্মারা প্রাইম দোলেশ্বরের সংগ্রহটা দু’শ পেরোতে দেন নি। এরপর সাদমান ইসলাম, সাইফ হাসানদের ব্যাটে আবাহনী সেটা টপকে গেল ৭ উইকেট হাতে রেখেই। সুপার লিগে এটি বর্তমান চ্যাম্পিয়নদের টানা তৃতীয় জয়, ১৪ ম্যাচ থেকে ১১ জয়ে পয়েন্ট তালিকায় পয়েন্ট টেবিলে তাঁদের অবস্থান সবার ওপরেই। সমান ম্যাচ খেলে ১০ জয় নিয়ে প্রাইম দোলেশ্বর আছে ৩ নম্বরে।

     

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ধীরগতির ছিল দোলেশ্বরের। ওপেনার আব্দুল মজিদ শুরুতেই ফিরে যাওয়ার পর ইমতিয়াজ হোসেন, শাহরিয়ার নাফিসরা হাল ধরার চেষ্টা করেছিলেন। তবে থিতু হয়ে উইকেট দিয়ে আসেন দু’জনেই। ব্যাট হাতে দারুণ ছন্দে থাকা মার্শাল আইয়ুবের ৫৭ রানের ইনিংসটির পর আর কেউ সেভাবে রান না পেলে ১৮৯ রানে থেমে যায় দোলেশ্বরের সংগ্রহ। আবাহনীর পক্ষে আবু জায়েদ ৩টি এবং মোহাম্মদ সাইফুদ্দিন ও মনন শর্মা ২টি করে উইকেট নেন।

     

    জবাবে ব্যাট করতে নেমে শুরুতে ওপেনার লিটস দাসকে হারালেও ২য় উইকেটে সাদমান ইসলাম ও সাইফ হাসানের ১৩২ রানের জুটিতে অনায়াস জয়ের পথে হাঁটে আবাহনী। সাদমান ৬৫ ও সাইফ ৮০ রান করে ফেরার পর নাজমুল শান্ত ও মোহাম্মদ মিথুন অবিচ্ছিন্ন থেকে জয় নিয়েই মাঠ ছাড়ে।