• মাস্টার্স ক্রিকেট ২০১৭
  • " />

     

    আইসিইউতে ভর্তি গুরুতর অসুস্থ খালেদ মাহমুদ

    দুই দিন আগেও কক্সবাজারে সাবেক সতীর্থদের সঙ্গে ২২ গজে ছিলেন, করেছেন ব্যাটিং-বোলিং। 'র নেশন' ঢাকা মেট্রো মাস্টার্সের হয়ে অধিনায়কত্বও করেছিলেন খালেদ মাহমুদ সুজন। কিন্তু আজই হঠাৎ করে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হয়েছেন ইউনাইটেড হাসপাতালে। সেখানে তাঁকে রাখা হয়েছে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। 

    গত শনিবারই কক্সবাজারে শেষ হয়েছে সাবেক ক্রিকেটারদের নিয়ে মাস্টার্স ক্রিকেট কার্নিভ্যাল। সেখানে বিসিবির বোর্ড পরিচালক ও গেম ডেভেলপমেন্টের চেয়ারম্যান খালেদ মাহমুদ খেলেছেন প্রথম দিন থেকেই। তাঁর দল ফাইনালে উঠতে না পারলেও সুজন সুস্থ স্বাভাবিক অবস্থাতেই খেলেছেন। পরিবার নিয়েই গিয়েছিলেন সেখানে। চার দিন আগেই ছিল তাঁর ৪৬তম জন্মদিন, উপলক্ষ্যটা উদযাপন করেছেন সেখানেই। 

    তবে রোববার ঢাকায় বিসিবির বোর্ড মিটিংয়ে ছিলেন না জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। রাতেই জানা যায়, গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন