• লা লিগা
  • " />

     

    'আমি ক্রিস্টিয়ানো রোনালদো বলেই এখানে বসে আছি'

    কর ফাঁকির অভিযোগ এসেছিল গত জুনেঅভিযোগ আসার পরপরই ‘ক্ষুদ্ধ’ রোনালদো মাদ্রিদ ছাড়ার আভাসও দিয়েছিলেন। তবে কর ফাঁকির অভিযোগ নিয়ে মুখে এক রকম কুলূপ এঁটে ছিলেন। এবার আদালতের শুনানিতে হাজিরা দেওয়ার সময় রোনালদো বলেছেন, কর ফাঁকি দেওয়ার কথা কখনো কল্পনাতেও ভাবেননি।

    রোনালদো তার ‘নির্দোষ’ হওয়ার কথাই বারবার বলেছেন স্প্যানিশ আদালতে, “স্পেনের ট্রেজারি ভালমতোই জানে আমার আয়ের ব্যাপারে। আমি সবসময় নিজের এসব ব্যাপারে পরিষ্কার হিসাব দিয়েছি। যতটুক কর দিতে হয় তার একটুও কম কোনোদিন দেইনি। যারা আমাকে চেনেন তারা এটা জানবেন। আমি আমার ক্যারিয়ারে কোনো বাড়তি সমস্যা চাই না এসব কারণে।”

    তাঁকে ‘বদনাম’ করতেই এই অভিযোগ আনা হয়েছে বলে মনে করেন সিআর সেভেন, “মাদ্রিদে আসার পর নিজের ইমেজ নিয়ে খুব একটা মাথা ঘামাইনি, ইংল্যান্ডে যেমনটা করতাম। আমি যদি ক্রিস্টিয়ানো রোনালদো না হতাম তাহলে আজ এখানে বসে থাকতে হতো না।”

    বিচারক গোমেজ ফেরার অবশ্য সাথে সাথেই রোনালদোর এই কথার জবাব দেন, “আপনি ভুল বুঝছেন। অনেক সন্দেহজনক ব্যক্তিরাই এখানে বসেছে। আপনার বিরুদ্ধে তদন্ত চলছে, এজন্যই এখানে এসেছেন।”

    রোনালদো অবশ্য নিজের কথায় অটল থেকেছেন শেষ পর্যন্ত, “মোটেও না। এসব কিছু হচ্ছে কারণ আমি ক্রিস্টিয়ানো রোনালদো।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন