• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    নেইমারকে নিয়ে অতি আলোচনায় 'বিরক্ত' বার্সা ফুটবলাররা?

    স্পেনে হোক কিংবা যুক্তরাষ্ট্র, গত এক মাসে বার্সেলোনা যেখানেই খেলেছে, নেইমার প্রসঙ্গটাই সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে। রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সা ছেড়ে পিএসজি যাচ্ছেন কিনা, এ নিয়ে আলোচনার যেন কোনো শেষ নেই। ক্লাবের ফুটবলাররা যেখানেই কথা বলছেন, নেইমারের ব্যাপারে প্রশ্ন উঠেছে বারবারই। এবার জানা গেলো,  নেইমারকে নিয়ে এই ‘অতি-আলোচনায়’ কিছুটা হলেও বিরক্ত বার্সার ফুটবলাররা।

    ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে এল ক্লাসিকোয় জেতার পর থেকেই ধারণা করা হচ্ছে, বার্সার জার্সি গায়ে হয়তো শেষ ম্যাচটা খেলে ফেলেছেন নেইমার। ম্যাচ শেষে ড্রেসিংরুমে নাকি সবার থেকে বিদায়ও নিয়েছেন। এসব নিয়েই বারবার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে মেসি-সুয়ারেজসহ অন্যদের। কাতালান ক্লাবটির ফুটবলাররা মনে করেন, এভাবে সব জায়গায় তাঁদের একই প্রশ্ন করার কোনো মানেই নেই। যখন কোনো ঘোষণা আসবে, তখন সেটা সবাই জানতে পারবে বলেই জানান তারা।

     

     

    নেইমারের দলবদল নিয়ে সরাসরি কথা বলেছেন বার্সেলোনার খুব কম সদস্যই। পিকে, ইনিয়েস্তা দুজনই বলেছেন, সিদ্ধান্তটা নেইমারকেই নিতে হবে। যে মেসির ‘ছায়া’ থেকে বের হওয়ার জন্য পিএসজিতে যাওয়ার গুঞ্জন উঠেছে, সেই মেসিও এই ব্যাপারে মুখ খোলেননি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন