• ভারতের শ্রীলংকা সফর
  • " />

     

    অস্ট্রেলিয়ার বিপক্ষেও বিশ্রামে অশ্বিন-জাদেজা

    গত জুলাইয়ে দুজনকেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রঙ্গিন জার্সিতে দেখা গেছে। এরপর শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে ‘বিশ্রামে’ ছিলেন। অশ্বিন ও জাদেজার এই ‘বিশ্রাম’ আরও খানিকটা দীর্ঘায়িত হল। অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে প্রথম তিন ওয়ানডেতেও দুজনকে বিশ্রামে রেখেই ঘোষণা করা হয়েছে ১৬ সদস্যের ভারতীয় দল।

     

    নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদ বলছেন, রিজার্ভ দলকে শক্তিশালী করার জন্যই এরকমটা করা হয়েছে, “ অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম তিন ওয়ানডের জন্য দল ঘোষণা করা হয়েছে ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ার বোর্ডের নীতি অনুসরণ করেই। অশ্বিন ও জাদেজাকেও এজন্য বিশ্রাম দেওয়া হয়েছে আগের সিরিজের মতো। শ্রীলংকা সফরে আক্সার প্যাটেল ও জুভেন্দ্র চাহালের মতো ক্রিকেটাররা দারুণ পারফর্ম করেছে। তাদের আরও সুযোগ দেওয়া হচ্ছে যেন ভবিষ্যতে রিজার্ভ দলও শক্তিশালী থাকে। আগামী সফরগুলোর জন্য এটা দরকার।”

     

     

    দলে না থাকলেও কাউন্টি ক্রিকেটে ব্যস্ত সময় কাটাবেন অশ্বিন। এদিকে ভারতীয় দলে ফিরেছেন দুই পেসার মোহাম্মদ শামি ও উমেশ যাদব। ১৭ সেপ্টেম্বর চেন্নাইয়ে শুরু হয়ে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন