• ভারতের শ্রীলংকা সফর
  • " />

     

    এক ম্যাচের জন্য অধিনায়ক হলেন মালিঙ্গা

    লংকান ক্রিকেটের দুরবস্থার প্রভাবটা পড়েছে অধিনায়কের পদের ওপরও। টেস্ট-ওয়ানডে মিলে গত ছয় ম্যাচে চারজন অধিনায়ক দেখেছে দল। এবার ভারতের বিপক্ষে সিরিজের চতুর্থ ওয়ানডের জন্য নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন লাসিথ মালিঙ্গা। এই নিয়ে সাত ম্যাচে পঞ্চম অধিনায়ক হিসাবে নেতৃত্ব দেবেন মালিঙ্গা। 

    ম্যাথিউসের সরে দাঁড়ানোর পর অধিনায়কের দায়িত্বভার এসেছিল উপুল থারাঙ্গার ওপর। ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে স্লো ওভার রেটের কারণে দুই ম্যাচ নিষিদ্ধ হন থারাঙ্গা। তার পরিবর্তে অধিনায়ক ঘোষণা করা হয় চামারা কাপুগেদারাকে।

    তৃতীয় ওয়ানডেতে নেতৃত্ব দিলেও পিঠের ইনজুরির কারণে সিরিজের বাকি দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন কাপুগেদারাও। এদিকে থারাঙ্গাও নিষেধাজ্ঞায় থাকায় নতুন কাউকে অধিনায়ক করতেই হতো শ্রীলংকাকে।

     

     

    চতুর্থ ম্যাচের জন্য অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে মালিঙ্গাকেই। এক ম্যাচের জন্যই দায়িত্ব পালন করবেন। পঞ্চম ওয়ানডেতে থারাঙ্গা ফিরলে আবারো নেতৃত্ব দেবেন তিনিই।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন