• বাংলাদেশ-অস্ট্রেলিয়া
  • " />

     

    সাকিব নেই, দলে ফিরলেন মাহমুদউল্লাহ

    বিসিবিকে আগেই চিঠি দিয়েছিলেন, সামনের ছয় মাস টেস্ট থেকে বিশ্রাম নিতে চান। বিসিবি সেই চাওয়া মেনে নিয়েছে, সেটাও জানা গেছে আজ। সেটিই সত্যি হয়েছে, দক্ষিণ আফ্রিকার সঙ্গে দুই টেস্ট সিরিজের দলে নেই সাকিব আল হাসান। অস্ট্রেলিয়া সিরিজের দল থেকে বাদ পড়েছেন নাসির হোসেন। দলে আবার ফিরেছেন মাহমুদউল্লাহ, রুবেল হোসেন ও শুভাশীষ রায়। তার মানে পাঁচ পেসার নিয়েই দক্ষিণ আফ্রিকায় যাচ্ছে বাংলাদেশ। 

    সাকিব থাকছেন না, সেটি জানাই ছিল। তাঁর জায়গায় দলে কে আসছেন, সেটাই ছিল প্রশ্ন। শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টের পর বাদ পড়েছিলেন মাহমুদউল্লাহ। এর মধ্যে ওয়ানডেতে দুর্দান্ত ফর্মে থাকলেও অস্ট্রেলিয়া সফরের টেস্ট দলে জায়গা পাননি। অবশেষে আবারও ফিরলেন টেস্ট দলে।

    ১৫ জনের দলঃ মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শুভাশীষ রায়, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন