• ভারত-অস্ট্রেলিয়া সিরিজ
  • " />

     

    দেশে ফিরে যাচ্ছেন স্মিথ

     

    পঞ্চম ওয়ানডের দিন ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন। প্রথমে সেটাকে খুব গুরুতর মনে হয়নি। ওই ইনজুরিই অস্ট্রেলিয়ান অধিনায়ক স্মিথের ভারত সফর শেষ করে দিল। কাঁধের চোট নিয়ে দেশেই ফিরতে হচ্ছে স্মিথকে।

    গত বৃহস্পতিবার অনুশীলন করতে গিয়ে তীব্র ব্যথা অনুভব করছিলেন। গতকাল অনুশীলনের বেশিরভাগ সময়ই অংশ নেননি। আজ সকালে জানা গিয়েছিল, হয়ত সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না স্মিথ।

    কিছুক্ষণ আগে অস্ট্রেলিয়া দলের ডাক্তার রিচার্ড শ’ নিশ্চিত করেছেন, শুরু প্রথম ম্যাচ নয়, পুরো সিরিজেই খেলতে পারবেন না স্মিথ, “গত রবিবার পঞ্চম ওয়ানডেতে স্মিথ তাঁর ডান কাঁধে চোট পেয়েছিল। এখনও সে ঠিকভাবে ব্যাট ও থ্রো করতে পারছে না। এমআরআই স্ক্যানের পর আঘাতটা গুরুতরই মনে হয়েছে। সে দেশে ফিরে যাচ্ছে। সেখানে সুস্থ হয়ে শেফিল্ড শিল্ডের ম্যাচে ফিরতে পারে। তাঁর অ্যাশেজে খেলা নিয়েও শঙ্কা নেই।”

    স্মিথের অনুপস্থিতিতে দলের নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। আজ রাঁচিতে হবে তিন ম্যাচ সিরিজের প্রথমটি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন