• ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজ
  • " />

     

    আন্তর্জাতিক ক্রিকেটে আপাতত নিষিদ্ধ স্টোকস-হেলস

    পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত বেন স্টোকস ও অ্যালেক্স হেলসকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বহিষ্কার করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। ইসিবির এক অফিশিয়াল বিবৃতিতে জানানো হয়েছে এ কথা। 

    ‘দুজনের ব্যাপারে সিদ্ধান্তই ইসিবি ও ২৫ সেপ্টেম্বর ব্রিস্টনের ঘটনায় চলমান পুলিশি তদন্ত ওপর নির্ভর করবে। 

    ইংল্যান্ড ক্রিকেটের ডিরেক্টর অ্যান্ড্রু স্ট্রাউস আজ ডিসিপ্লিনারি কমিটিকে এ দুইজন ক্রিকেটারের প্রসঙ্গে আলোকপাত করবেন। 

    এসব সিদ্ধান্তে ইসিবি চেয়ারম্যান কলিন গ্রেভসের পূর্ণ সমর্থন রয়েছে। বুধবার রাতে এ ঘটনার ফুটেজ প্রথমবার দেখার পরই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

    আর ওয়ানডে স্কোয়াডে ডাকা হয়েছে ডেভিড মালানকে।’

    এর আগে লন্ডনে চতুর্থ ওয়ানডেতেও খেলেননি স্টোকস-হেলস। ২৫ সেপ্টেম্বর তৃতীয় ওয়ানডের পর ব্রিস্টলে এক মারামারিতে জড়িয়ে পড়েছিলেন দুইজন। সে রাতে পুলিশ গ্রেফতার করেছিল স্টোকসকে, তবে তদন্ত সাপেক্ষে কোনও অভিযোগ ছাড়াই ছেড়ে দেওয়া হয়েছিল তাকে। হেলস পরে ব্রিস্টলে পুলিশি তদন্তে সাহায্য করতে ব্রিস্টলে গিয়েছিলেন। তবে অ্যাশেজের জন্য ঘোষিত দলে আছেন সহ-অধিনায়ক স্টোকস, সে ব্যাপারে অবশ্য আর কিছু বলা হয়নি ইসিবির বিবৃতিতে। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন