• ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজ
  • " />

     

    এক মিনিটে স্টোকসের ১৫টি ঘুষি!

    এক মিনিটে স্টোকসের ১৫টি ঘুষি!    

     

    অনেকটা আকস্মিকভাবেই আসে গ্রেফতারের খবরটা। গত সোমবার এক অপ্রীতিকর ঘটনার পর পুলিস হেফাজতেই রাত কাটাতে হয়েছিল ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে। এবার সেই ঘটনার কিছু ভিডিও ফুটেজ পাওয়া গেছে। সেখানে দেখা যাচ্ছে, এক তরুণের গায়ে বেশ কয়েকবার হাত তুলেছেন স্টোকস!

    ভিডিও ফুটেজে দেখা গেছে, রাস্তার মাঝে ২৭ বছর বয়সী এক তরুণের সাথে  প্রথমে কথা কাটাকাটি হয়েছে স্টোকসের। এরপর এক পর্যায়ে তাকে ঘুষি মারা শুরু করেন স্টোকস। পরপর ১৫ টা ঘুষি মেরেছেন তিনি। পাশে থাকা অ্যালেক্স হেলস স্টোকসকে অনেক কষ্টে নিয়ন্ত্রণে আনেন, বলেন “অনেক হয়েছে স্টোকস, এবার থামো।”  

     

     

    তবে স্টোকস নাকি পুলিশকে বলেছেন, তিনি কাউকে শারীরিকভাবে আঘাত করেননি। এই বিষয়ে ইংলিশ ক্রিকেট বোর্ডও খুব বেশি কিছু বলেনি। ফুটেজ বের হওয়ার পর ইসিবি বলছে, তদন্ত চলায় সময় তাঁরা এই ব্যাপারে কিছু বলবেন না, “আমরা ফুটেজগুলো দেখেছি। এই বিষয়টা নিয়ে পুলিশের তদন্ত চলছে। তাঁরা সব প্রমাণ দেখেই সিদ্ধান্ত নেবেন। আমরা তাদের সিদ্ধান্ত মেনে নেবো।”

    এদিকে এই কাণ্ডের পর অ্যাশেজে স্টোকসের খেলা নিয়ে কিছুটা হলেও অনিশ্চয়তা দেখা দিয়েছিল। তবে শেষ পর্যন্ত তাকে রেখেই দল ঘোষণা করা হয়েছে