• ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজ
  • " />
    X
    GO11IPL2020

     

    গ্রেফতার হয়েছিলেন স্টোকস

    ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকসকে ব্রিস্টলে গ্রেফতার করেছিল পুলিশ। ইংল্যান্ড সময় সোমবার সকালে এক ঘটনার পর তাকে গ্রেফতার করা হয়েছিল। সেদিন রাতটা পুলিশের জিম্মাতেই কাটাতে হয়েছে তাকে, তদন্ত সাপেক্ষে কোনও অভিযোগ ছাড়াই অবশ্য ছেড়ে দেয়া হয়েছে তাকে। ইংল্যান্ড ক্রিকেটের এক বিবৃতিতে জানানো হয়েছে, লন্ডনে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে চতুর্থ ওয়ানডেতে দলে থাকছেন না তিনি। 

    শুধু স্টোকস নয়, সে ঘটনার সময় সঙ্গে ছিলেন ওপেনার অ্যালেক্স হেলসও। ‘রবিবার রাতে স্টোকসের সঙ্গে ছিলেন হেলস। আজ সকালে দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। স্বেচ্ছাসেবী হিসেবে পুলিশকে তদন্তে সহায়তা করতে তিনি ব্রিস্টল ফিরে গেছেন। বুঝতেই পারছেন, এখন এর চেয়ে বেশি কিছু বলা আমাদের পক্ষে সম্ভব নয়। তবে যখনই পারবো আমরা জানানোর চেষ্টা করবো’, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে এমনই। 

    আর স্টোকসকে গ্রেফতার করা অ্যাভন ও সমারসেট পুলিশ জানিয়েছে, 'রাত ২.৩৫ এর দিকে আমরা কুইনস রোড ক্লিফটনে বিশৃংখলার খবর পাই। ২৭ বছর বয়সী একজনকে মুখে চোট পাওয়া অবস্থায় হাসপাতালে নেয়া হয় ব্রিস্টলে। শারীরিক আঘাত করার কারণে ২৬ বছর বয়সী একজনকে গ্রেফতার করা হয়, এরপর তদন্ত সাপেক্ষে তাকে ছেড়ে দেয়া হয়।' 

    আজ অ্যাশেজ সফরের দলের জন্য মিটিংয়ে বসার কথা ইংল্যান্ডের। কাল বুধবার ঘোষণা করা হবে সে স্কোয়াড। স্টোকস বা হেলসের এমন 'কীর্তি' তাতে আদৌ প্রভাব ফেলবে কিনা, সেটা নিশ্চিত নয় এখনও। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন