• ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজ
  • " />

     

    বৃষ্টিতে ভেসে গেল নটিংহ্যামের ওয়ানডে

    আবহাওয়া নিয়ে শঙ্কা আগে থেকেই ছিল। নটিংহ্যামে সত্যি হলো সেটাই। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ওয়ানডেতে মাত্র ২.২ ওভারের পর বৃষ্টিবাধায় খেলা হতে পারেনি আর, ম্যাচ হয়েছে পরিত্যক্ত।

    ম্যাচের আগেই অবশ্য একচোট ধাক্কা খেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। গা-গরমের সময় ক্রিস গেইলের ম্যানচেস্টারে পাওয়া হ্যামস্ট্রিংয়ে চোট ফিরে এসেছে, ম্যাচ থেকে ছিটকে গিয়ে হাসপাতালে যেতে হয়েছে স্ক্যানের জন্য। 

    বৃষ্টি-বিরতিতে টস হলো, ওয়েস্ট ইন্ডিজ মেঘলা আকাশের নিচে নিল ফিল্ডিং। শুরুতেই অবশ্য ক্যারিবীয়দের ওপর চড়াও হওয়ার আভাস দিয়েছিলেন জনি বেইরস্টো ও অ্যালেক্স হেলস। বৃষ্টি থামিয়ে দিয়েছে তাদের, থামিয়ে দিয়েছে ম্যাচই। এর আগে ওল্ড ট্রাফোর্ডে বৃষ্টি বাধায় ৪২ ওভারে নেমে এসেছিল প্রথম ওয়ানডে। 

    সিরিজের তৃতীয় ওয়ানডে ব্রিস্টলে, ২৪ সেপ্টেম্বর। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন