• অ্যাশেজ
  • " />
    X
    GO11IPL2020

     

    অস্ট্রেলিয়ায় যাচ্ছেন স্টোকস

    গ্রেফতার হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই ছিল গুঞ্জন। বেন স্টোকস কি তাহলে অ্যাশেজ দলে থাকছেন না? শেষ পর্যন্ত সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে স্টোকসকে রেখেই ঘোষণা করা হয়েছে এবারের অ্যাশেজের দল।

    সোমবার সকালে এক ঘটনার পর স্টোকসকে গ্রেফতার করা হয়েছিল। সেদিন রাতটা পুলিশের জিম্মাতেই কাটাতে হয়েছে তাকে। কোনও অভিযোগ ছাড়াই অবশ্য ছেড়ে দেয়া হয়েছে পরবর্তীতে। ইংল্যান্ড ক্রিকেটের এক বিবৃতিতে জানানো হয়েছিল, লন্ডনে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে চতুর্থ ওয়ানডেতে দলে থাকছেন না তিনি। অনেকে ভেবেছিলেন, গ্রেফতারের এই ঘটনায় হয়তো অ্যাশেজের দলে প্রভাব পড়তে পারে।

    তবে সেরকম কিছু হয়নি। জো রুটকে অধিনায়ক রেখে ১৬ জনের ইংল্যান্ড দল ঘোষণা করা হয়েছে। দলে নতুন মুখ তিনজন। পেসার ক্রেইগ ওভারটন, লেগ স্পিনার ম্যাসন ক্রেন ও উইকেটকিপার বেন ফোকস। দলে ফিরেছেন জেমস ভিনস ও গ্যারি ব্যালান্স।

    ইংল্যান্ড দল- জো রুট(অধিনায়ক), অ্যালিস্টার কুক, মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জনি বেইরস্টো,  বেন স্টোকস, জ্যাক বল, গ্যারি ব্যালান্স, স্টুয়ার্ট ব্রড,  ম্যাসন ক্রেন, বেন ফোকস, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, মার্ক স্টোনম্যান, জেমস ভিনস, ক্রিস ওকস।

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন