• ক্লিয়ার মেন অ-১৭ ফুটবল
  • " />

     

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবলে জিতেই চলেছে শাহীন কলেজ

    ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবলে জিতেই চলেছে শাহীন কলেজ    

    ক্লিয়ার মেন অনুর্ধ্ব-১৭ ফুটবলের ন্যাশনাল রাউন্ডের তৃতীয় দিনে হয়েছে মোট পাঁচটি ম্যাচ। নিয়মিত ৪টি খেলার সাথে অনুষ্ঠিত হয়েছে আগেরদিনে বাতিল হওয়া একটি ম্যাচ। সেই ম্যাচে রুপসা বহুমুখী উচ্চবিদ্যালয়কে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে পতেঙ্গা হাই স্কুল। রিপন, তানভীর, নয়নদের সবাই করেছেন জোড়া গোল।  

    নিয়মিত চার ম্যাচের তিনটিতে ফল এলেও, একটি ম্যাচ ড্র হয়েছে ১-১ গোলে। মোহাম্মদপুর গভমেন্ট হাইস্কুল ও সিরাজউদ্দিন আহমেদ একাডেমির ম্যাচে হয়েছে পয়েন্ট ভাগাভাগি। নিজেদের দলের হয়ে গোল করেছেন সামি ও তাশফিক।

     

    এর আগে দিনের দুইটি ম্যাচই অবশ্য অনেকগুলো করে গোল দেখেছে। তব লড়াই হয়নি কোনটিতেই। দিনের প্রথম ম্যাচে ৩-০ গোলে জিতেছে ঢাকার চ্যাম্পিয়ন বিএএফ শাহীন কলেজ। রূপসা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে রাজু করেছেন জোড়া গোল, আরেকটি সাজিদ। এই নিয়ে ন্যাশনাল রাউন্ডের তিনটি ম্যাচই জিতল শাহীন কলেজ।

    দিনের দ্বিতীয় ম্যাচটা অবশ্য আরও একপেশে হয়েছে। পতেঙ্গা হাইস্কুল ৫-০ গোলে হারিয়েছে প্রগতি হাই স্কুলকে। জয়ী দলের হয়ে জোড়া গোল করেছেন তানভীর হাসান। একদিনে দুই ম্যাচ খেলেও তাই পতেঙ্গা হাইস্কুল মোট গোল করেছে ১৩ টি!

    দিনের শেষ খেলায় টিএসপি কমপ্লেক্স সেকেন্ডারি স্কুলকে ১-০ গোলে হারিয়েছে বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল।  রাসেল হাওলাদারের একমাত্র গোলে জয় পেয়েছে বাগেরহাটের স্কুলটি।