• " />

     

    তুষার নেই, ডাক পেলেন ইয়াসিন

    তুষার নেই, ডাক পেলেন ইয়াসিন    

    ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। ১৩ তারিখ থেকে শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। 

    স্কোয়াডে আছেন শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট দলে ফেরা স্পিনার আব্দুর রাজ্জাক। তবে বিবেচনা করা হয়নি ঘরোয়া ক্রিকেটের আলোচিত নাম তুষার ইমরানকে। সর্বশেষ বাংলাদেশ ক্রিকেট লিগে ৯ ইনিংসে ৭২৫ রান নিয়ে লিটন দাসের পর সবচেয়ে রান ছিল তুষারের। চারটি সেঞ্চুরি করেছেন, গড় ছিল ৯০.৬২। 

    ডাক পেয়েছেন তরুণ পেসার ইয়াসিন আরাফাত ও ব্যাটসম্যান সাদমান ইসলাম। সাম্প্রতিক সময়ে বেশ উজ্জ্বল পারফরম্যান্স তাদের। সাদমান অবশ্য ছিলেন ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক স্কোয়াডেও। তবে সে স্কোয়াডে থাকা পেসার শুভাশীষ রায়, স্পিনার সানজামুল ইসলামের জায়গা হয়নি প্রাথমিক স্কোয়াডে। 


    ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রাথমিক স্কোয়াড

    তামিম ইকবাল, কামরুল ইসলাম রাব্বি, ইমরুল কায়েস, রুবেল হোসেন, সৌম্য সরকার, নুরুল হাসান সোহান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, আবু জায়েদ চৌধুরি রাহি, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, নাজমুল ইসলাম অপু, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, মুস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত, তাসকিন আহমেদ, আবুল হাসান রাজু, নাঈম হাসান, আব্দুর রাজ্জাক, আবু হায়দার রনি।