• রাশিয়া বিশ্বকাপ ২০১৮
  • " />

     

    জার্মানির সঙ্গে পেটের পীড়াও যখন সুইডেনের প্রতিপক্ষ

    জার্মানির সঙ্গে পেটের পীড়াও যখন সুইডেনের প্রতিপক্ষ    

    প্রথম ম্যাচে দক্ষিণ কোরিয়াকে হারিয়ে জয় দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করেছিল সুইডেন। আগামীকাল জার্মানির বিপক্ষে জিতলে বা হার এড়ালেই শেষ ষোলোতে এক পা দিয়ে রাখবে তারা। কিন্তু বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে ম্যাচের আগে পেটের পীড়ায় আক্রান্ত হয়ে সুইডিশ স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনজন ফুটবলার। কোরিয়ার বিপক্ষে একই কারণে অনুপস্থিত ছিলেন সুইডেনের ডিফেন্ডার ভিক্টর লিন্ডেলফ।

     

     

     

    দুই ডিফেন্ডার পোন্টাস জনসন, ফিলিপ হেলান্ডার এবং মিডফিল্ডার মার্কাস রোডেন থাকছেন না জার্মানির বিপক্ষে। আগামীকালের ম্যাচের আগে স্কোয়াডের সাথে সোচির প্লেন ধরেননি এই তিনজন। সুইডিশ কোচ ইয়ান অ্যান্ডারসন অবশ্য নিজ খেলোয়াড়দের শারীরিক সুস্থতা নিয়ে কোনো ঝুঁকি নিতে নারাজ, “ঠিক কী কারণে এমনটা হয়েছে তা আমরা এখনও নিশ্চিত হতে পারিনি। তবে ভিক্টর (লিন্ডেলফ) এবং তাদের অসুস্থতার কারণটা একই এটা আমরা জানি। জার্মানির বিপক্ষে ম্যাচটি গুরুত্বপূর্ণ হলেও আমরা কোনোরকম ঝুঁকি নিচ্ছি না। তবে এখনই তাদেরকে দলে পাওয়ার আশা ছড়ে দিচ্ছি না আমরা।”

     

     

    সোচির থেকে ১৬০ কিলোমিটার দূরে গেলেন্ডজিকের কেম্পিনস্কি গ্র্যান্ড হোটেলেই থেকে যাচ্ছেন জনসনরা। তবে ম্যাচের দিন সকালে ঠিকই সোচির উদ্দেশ্যে রওনা হবেন তারা।