• " />

     

    বৃষ্টিতে ভেসে গেল 'ফাইনাল' ম্যাচ

    বৃষ্টিতে ভেসে গেল 'ফাইনাল' ম্যাচ    

    তৃতীয় আন-অফিশিয়াল ওয়ানডে, সিলেট
    শ্রীলঙ্কা ‘এ’ ২৪০/৯, ৪৫ ওভার 
    বাংলাদেশ ‘এ’ ১২/০, ৩.৪ ওভার 
    ম্যাচ পরিত্যক্ত 


    সিরিজের ফাইনালই হয়ে গিয়েছিল ম্যাচটি। বাংলাদেশ ‘এ’ ও শ্রীলঙ্কা ‘এ’ দলের তৃতীয় ও শেষ আন-অফিশিয়াল ওয়ানডেটি শেষ পর্যন্ত পড়লো বৃষ্টির কবলে। ৪৫ ওভারে ম্যাচ নেমে আসার পর শ্রীলঙ্কা ‘এ’ ইনিংস ঠিকঠাক শেষ হলেও বাংলাদেশ ‘এ’ ব্যাটিং করতে পেরেছে ৩.৪ ওভার। ম্যাচ পরিত্যক্ত হয়ে গেছে এরপর, ড্রও হয়েছে সিরিজ। 

    এর আগে দেরিতে শুরু হয়েছিল খেলা, টসে জিতে ব্যাটিং নিয়েছিল শ্রীলঙ্কা ‘এ’। ৪ রানে উপুল থারাঙ্গাকে ক্যাচ বানিয়েছেন শরিফুল ইসলাম, এরপর শাদিরা সামারাবিক্রমা ও আশান প্রিয়াঞ্জন মিলে তৃতীয় উইকেটে যোগ করেছেন ১৩০ রান। ৭৫ রান করে খালেদ আহমেদের বলে সামারাবিক্রমার এলবিডব্লিউয়ে ভেঙেছে সে জুটি, ৫৩ রান করে সানজামুল ইসলামের বলে এরপর স্টাম্পড প্রিয়াঞ্জন। ২ রানের ব্যবধানেই ৪ উইকেট হারিয়েছিল শ্রীলঙ্কা ‘এ’, শেহান জয়াসুরিয়াকে খালেদ, দাশুন শনাকাকে ক্যাচ বানিয়েছিলেন সানজামুল ইসলাম। 

    সাতে নেমে শ্রীলঙ্কা ‘এ’ দলকে আরেকবার টেনেছেন থিসারা পেরেরা। নাঈম হাসানের বলে ক্যাচ দেওয়ার আগে করেছেন সমান বলে ৪৪ রান। ২৫ বলে ২৯ রান করেছেন সানজামুলের বলে আউট হওয়া শেহান মাদুশাঙ্কাও। দিনের সেরা বোলার বাঁহাতি স্পিনার সানজামুলই, ৭ ওভারে ২৪ রানে নিয়েছেন ৪ উইকেট। খালেদ নিয়েছেন ২টি, একটি করে নিয়েছেন শরিফুল ও নাঈম। 

    সাইফ হাসান ও জাকির হাসানের ওপেনিং জুটি খেলেছে ৩.৪ ওভার, এরপরই বৃষ্টি। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানও হয়েছে ছাদের নিচেই।