• " />

     

    সিপিএলে জয় পেলেন মাহমুদউল্লাহরা

    সিপিএলে জয় পেলেন মাহমুদউল্লাহরা    

    সংক্ষিপ্ত স্কোর

    সেন্ট কিটস অ্যান্ড নেভিস ২০ ওভারে ২০৩/৭ (থমাস ৫৮, ব্রাথওয়েট ৪১*, মাহমুদউল্লাহ ১০, খান ৩/২৩)

    ত্রিনবাগো নাইট রাইডার্স ২০ ওভারে ১৬১/৮ ( কুপার ৪২, ব্রাভো ৪১, ব্রাথওয়েট ২/১৯)

    সেন্ট কিটস অ্যান্ড নেভিস ৪২ রানে জয়ী

     

    ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বাংলাদেশ দল দেশে ফিরলেও ফেরেননি মাহমুদউল্লাহ। সিপিএলে খেলতে গিয়ে এই মৌসুমে নিজের প্রথম ম্যাচেই জয় পেলেন তিনি। ব্যাট-বলে খুব বেশি কিছু করে দেখাতে না পারলেও তার দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিওটস ৪২ রানে হারিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্সকে।

    টসে হেরে ব্যাটিংয়ে নামে মাহমুদউল্লাহ সেন্ট কিটস। মাহমুদউল্লাহ যখন ক্রিজে নামেন, দলের স্কোর তখন ৪ উইকেটে ১০৮। মাহমুদউল্লাহ খেলেছেন মাত্র ১০ বল। ইনিংসের ১৬ তম ওভারে সুনীল নারাইনের এক ওভারে মেরেছেন একটি চার ও একটি ছয়। ১৬ রান করে অবশ্য সেই ওভারের শেষ বলেই বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছে। শেষ পর্যন্ত ক্রেইগ ব্রাথওয়েটের ১৫ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসের সুবাদে ২০৩ রানের স্কোর দাড় করায় সেন্ট কিটস।

    বোলিংয়ে নেমে মাত্র এক ওভারই করতে পেরেছেন মাহমুদউল্লাহ। ষষ্ঠ ওভারে তাকে বোলিংয়ে আনা হয়। সেই ওভারে দিয়েছেন ৫ রান, পাননি কোনো উইকেট। পরবর্তীতে আর সুযোগ পাননি বোলিংয়ের। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ইনিংসের মাঝপথেই পথ হারায় ত্রিনবাগো। শেষের দিকে কেভোন কুপারের ২২ বলে ৪২ রান কিছুটা আশা জোগালেও সেটা জয়ের জন্য যথেষ্ট ছিল না। ২০ ওভার শেষে ত্রিনবাগো করে ৮ উইকেটে ১৬১ রান, মাহমুদউল্লাহ তাই জয় নিয়েই মাঠ ছাড়েন।