• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    মুশফিককে ছেড়ে দিল রাজশাহী

    মুশফিককে ছেড়ে দিল রাজশাহী    

    আগামী ২৫ অক্টোবর হবে বিপিএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট। এর আগে প্রতি ফ্র্যাঞ্চাইজিকে বেশ কয়েকজন ক্রিকেটারকে ধরে রাখার সুযোগ দেওয়া হয়। চিটাগাং ভাইকিংস ছাড়া বাকি ছয় দলই কিছু ক্রিকেটারকে নিজেদের দলে রেখেছে। রাজশাহী কিংস ছেড়ে দিয়েছে তাদের আইকন মুশফিকুর রহিমকে। 

    ঢাকা ডায়নামাইটস ধরে রেখেছে তাদের আইকন ক্রিকেটার সাকিব আল হাসানকে। এই তালিকায় আরও আছেন সুনীল নারাইন, রোভম্যান পাওয়েল ও কাইরন পোলার্ড। রংপুর রাইডার্স ধরে রেখেছে মাশরাফি, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিথুন ও ক্রিস গেইলকে।

    খুলনা টাইটানস ছাড়ছে না আইকন মাহমুদউল্লাহ, আরিফুল হক, নাজমুল ইসলাম শান্ত ও কার্লোস ব্রাথওয়েটকে। কুমিল্লা ভিক্টোরিয়ানস ধরে রাখছে আইকন তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন ও শোয়েব মালিককে।

    রাজশাহী কিংস ধরে রাখল মুস্তাফিজুর রহমান, মেহেদি মিরাজ, মুমিনুল হোক ও জাকির হাসানকে। সিলেট সিক্সার্স বিক্রি করবে না সাব্বির রহমান, নাসির হোসেন ও সোহেল তানভীরকে।

    এদিকে বিপিএলের ষষ্ঠ আসরে নাও খেলতে পারে চিটাগং ভাইকিংস। বিপিএল গভর্নিং বডির কার্যকরী সভাপতি শেখ সোহেল আহমেদ জানিয়েছেন এমনটাই। তাই তারা ক্রিকেটার ধরে রাখার তালিকাও দেয়নি।