• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    ৫ জানুয়ারি থেকে শুরু এবারের বিপিএল

    জাতীয় নির্বাচনের কারণে বিপিএলের ষষ্ঠ আসর পিছিয়ে জানুয়ারিতে যাচ্ছে, জানা গিয়েছিল আগেই। আজ বিপিএলের গভর্নিং বডির বৈঠকের পর চূড়ান্ত হয়েছে বিপিএলের দিনক্ষণ। ৫ জানুয়ারি থেকে শুরু হয়ে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে বিপিএল। আর এই বছরের প্লেয়ার ড্রাফট হবে অক্টোবরে। দেশি ও বিদেশি মিলে ৪ জন করে খেলোয়াড় ধরে রাখতে পারবে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। এবারের বিপিএলও আগের মতো ঢাকা, চট্টগ্রাম ও সিলেট, এই তিনটি ভেন্যুতেই হবে।

    নীতিগতভাবে সিদ্ধান্ত হয়েছে, বিপিএলের সপ্তম আসর হবে ২০২০ সালের মার্চে। ড্রাফটে কয়জন খেলোয়াড় ডাকতে পারবেন, দেশী বিদেশীর সংখ্যা কী হবে এটা নিয়ে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। আজকের বৈঠকের সিদ্ধান্তগুলো বোর্ড সভায় তোলা হবে, সেখানেই সেগুলো পাশ হবে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন