• বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    সিলেটের কোচ হচ্ছেন ওয়াকার

    গত বছর কাজ করে গিয়েছিলেন বোলিং পরামর্শক হিসেবে। এবার এর চেয়েও বড় ভূমিকায় কাজ করতে যাচ্ছেন ওয়াকার ইউনুস, বিপিএলে সামনের দুই মৌসুমে মৌসুমে কাজ করবেন সিলেট সিক্সারসের মূল কোচ হিসেবে।

    গত মৌসুমে পরামর্শক হিসেবে এসে বোলারদের নিয়ে কাজ করেছিলেন ওয়াকার। পাকিস্তানের সাবেক কোচের ভূমিকা এবার আরও বড়। সিলেট সিক্সারসের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ সাবেক এই পাকিস্তান কোচকে পাওয়ায় উচ্ছ্বসিতই, ‘ওয়াকারের মতো কাউকে আমাদের দলে পাওয়া হচ্ছে একটা স্বপ্নপূরণের মতো। বিপিএলে টম মুডি, মাহেলা জয়াবর্ধনের মতো কোচরা কাজ করেছেন। কদিন আগে এসেছেন ড্যানিয়েল ভেট্টোরিও (রাজশাহী কিংসে)। আমার মনে হয় ওয়াকারের মতো একজন হাই প্রোফাইল কোচের অন্তর্ভুক্তি বড় একটা প্রেরণা হিসেবেই কাজ করবে।’

    এর আগে দুই দফায় পাকিস্তানের প্রধান কোচ হিসেবে কাজ করেছেন ওয়াকার। এই মুহূর্তে পিএসএল দল ইসলামাবাদ ইউনাইটেডের ডিরেক্টর হিসেবে কাজ করছেন।

    গত মৌসুমে সিলেটের কোচ হিসেবে কাজ করেছিলেন বাংলাদেশের জাফরুল এহসান। নতুন মৌসুমেও তিনি ম্যানেজমেন্টের অংশ হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন সিলেট সিক্সারস।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন