• অস্ট্রেলিয়ার আরব আমিরাত সফর
  • " />

     

    টি-টোয়েন্টিতেও নেই আমির

    টি-টোয়েন্টিতেও নেই আমির    

     

    এশিয়া কাপে কিছু করে দেখাতে পারেননি। বাজে পারফরম্যান্সের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলে জায়গা হয়নি পেসার মোহাম্মদ আমিরের। আশায় ছিলেন, হয়ত ফিরতে পারেন টি-টোয়েন্টিতে। আমিরের সেই আশাতেও গুরেবালি। অজিদের বিপক্ষে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৫ জনের দলে নেই আমির।

    শেষ পাঁচ ওয়ানডেতে একটিও উইকেট পাননি আমির। গত বছরের চ্যাম্পিয়নস ট্রফির পর থেকে নিয়েছেন মাত্র তিনটি উইকেট! ওয়ানডেতে টানা কয়েক ম্যাচে এরকম উইকেটহীন থাকায় টেস্ট দল থেকেও বাদ পড়েছিলেন আমির। টেস্ট সিরিজ শেষে টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। সেখানেও জায়গা হয়নি আমিরের।

    আমির বাদ পড়লেও দলে ফিরেছেন এশিয়া কাপে ইনজুরির কারণে খেলতে না পারা স্পিনার ইমাদ ওয়াসিম। দলে সুযোগ পেয়েছেন ৩০ বছর বয়সী বাহাতি পেসার ওয়াকাস মাকসুদ। গত পাকিস্তান কাপে ১৪ উইকেট নিয়ে তিনিই ছিলে সর্বোচ্চ উইকেটশিকারি।

    ২৪ অক্টোবর আবুধাবিতে শুরু হবে সিরিজে প্রথম ম্যাচ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন