• অস্ট্রেলিয়ার আরব আমিরাত সফর
  • " />

     

    • অস্ট্রেলিয়ার আরব আমিরাত সফর

    স্লেজিং করায় মাঠ ছাড়লেন ওয়ার্নার!

    নিজের ক্যারিয়ারে প্রতিপক্ষকে কম স্লেজিং করেননি তিনি। এবার ডেভিড ওয়ার্নারকে পেতে হলো সেই তিক্ত স্বাদই। স্লেজিংয়ের শিকার হয়ে আজ অবশ্য অদ্ভুত এক কান্ড ঘটিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকা এই অস্ট্রেলিয়ান ওপেনার। সিডনির একটি ম্যাচে ওয়ার্নারকে স্লেজিং করলে রাগ করে মাঠ থেকেই বের হয়ে যান তিনি!

    সিডনির প্রাটেন পার্কে র‍্যান্ডউইক পিটারশেমের হয়ে ওয়েস্টার্ন সাবার্বসের বিপক্ষে খেলতে নেমেছিলেন ওয়ার্নার। ঝড়ো গতিতে ৩০ রানও করেছিলেন ব্যাটিংয়ে নেমে। এরপরই ঘটে সেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। মাথায় বল লেগে মৃত্যুর কোলে ঢলে পরা ফিল হিউজের ভাই জেসন হিউজ কিছু একটা বলে বসেন ওয়ার্নারকে। আর এতেই যারপরনাই চটে যান ওয়ার্নার, আম্পায়ারের সাথে গিয়ে কথাও বলেন এই ব্যাপারে। এক পর্যায়ে ক্রিজ ছেড়ে প্যাভিলিয়নের দিকে হাটা দেন ওয়ার্নার।

    ওয়ার্নারের এই কান্ডে রীতিমত হতবাক হয়ে যান মাঠের সবাই। সতীর্থ ও প্রতিপক্ষের বেশ কয়েকজন ড্রেসিংরুমে গিয়ে তাকে বুঝানোর চেষ্টা করেন। অনেক বুঝিয়ে তাকে মাঠে ফেরার ব্যাপারে রাজি করানো হয়।

    কিন্তু এতেও ছিল খানিকটা সংশয়। আহত না হয়ে মাঠ ছাড়লে কি সেই ব্যাটসম্যান আবার ক্রিজে ফিরতে পারবেন? এরকম কোনও নিয়ম না থাকলেও আম্পায়াররা ওয়ার্নারের ফেরা নিয়ে দ্বিমত করেননি। ওয়ার্নার ক্রিজে নামুক, এটা চেয়েছিলেন প্রতিপক্ষের ক্রিকেটাররাও। শেষ পর্যন্ত মাঠে নেমেছেন ওয়ার্নার, করেছেন সেঞ্চুরিও।