• আইপিএল ২০১৯
  • " />

     

    টানা দুই ম্যাচ হায়দরাবাদের বাইরে সাকিব

    টানা দুই ম্যাচ হায়দরাবাদের বাইরে সাকিব    

    আইপিএলে টানা দ্বিতীয় ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের একাদশের বাইরে থাকছেন সাকিব আল হাসান। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে নেই হায়রাবাদের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, বিদেশী হিসেবে তার বদলে দলে এসেছেন আফগানিস্তান অলরাউন্ডার মোহাম্মদ নবী। 

    সম্প্রতি আঙুলের চোট থেকে সেরে উঠেছেন সাকিব, বিপিএলের ফাইনালে পাওয়া সে চোটের কারণে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর মিস করেছিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। 

     

     

    আইপিএলে প্রথম ম্যাচে খেললেও পরের ম্যাচে টিম কম্বিনেশনের কারণে বাইরে থাকতে হয়েছিল সাকিবকে। প্রথম ম্যাচে উইলিয়ামসন খেলেননি, দ্বিতীয় ম্যাচে তিনিসহ বিদেশী হিসেবে খেলেছিলেন ডেভিড ওয়ার্নার, জনি বেইরস্টো ও রশিদ খান। আগের মৌসুমে হায়দরাবাদের হয়ে প্রতিটি ম্যাচেই খেলেছিলেন সাকিব, এবার তিন ম্যাচের দুইটিই বসে থাকছেন বাইরে। 

    প্রথম ম্যাচে কলকাতার কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে রাজস্থানের বিপক্ষে ১৯৮ রান তাড়া করে জয় পেয়েছে হায়দরাবাদ। অন্যদিকে টানা দুই ম্যাচই হেরেছে বেঙ্গালুরু, প্রথম ম্যাচে চেন্নাইয়ের কাছে ৭০ রানে অল-আউট হয়ে যাওয়ার পর মুম্বাইয়ের বিপক্ষে ৬ রান ও মিস হয়ে যাওয়া নো-বলে আটকে গিয়েছিল তারা।