• " />

     

    বর্ষসেরা ক্রীড়াবিদ বাকী, পপুলার চয়েস তামিম

    কমনওয়েলথ গেমসে একটুর জন্য গত বছর হাতছাড়া করেছিলেন। তবে বাংলাদেশের হয়ে প্রথম রূপাটা এসেছিল তাঁর কাছ থেকেই, ১০ মিটার এয়ার রাইফেলেই সেটি পেয়েছিলেন আবদুলাহ হেল বাকী।  সেটির জন্য আজ কুল বিএসপি স্পোর্টস অ্যাওয়ার্ড ২০১৮ এর বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন বাকী। পেছনে ফেলেছেন বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত মুশফিকুর রহিম ও আইসিসির গত বছর বর্ষসেরা টি-টোয়েন্টি জায়গা করে নেওয়া ও এশিয়া কাপ বিজয়ী বাংলাদেশের অলরাউন্ডার রুমানা খাতুনকে।

    আজ হোটেল সোনারগাঁতে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির অনুষ্ঠানে ছিলেন ক্রীড়াজগতের অনেকেই। বর্ষসেরা পুরস্কার ছাড়াও আরেকটি পুরস্কার পেয়েছেন বাকী, শুটিংয়ে হয়েছেন সেরা। তবে দর্শকদের ভোটে পপুলার চয়েস অ্যাওয়ার্ডে জিতেছেন তামিম ইকবাল। এখানে তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন মুশফিক, বাকী ও রুমানা।

     

     

    মুশফিক অবশ্য একটা পুরস্কার পেয়েছেন, নির্বাচিত হয়েছেন বর্ষসেরা ক্রিকেটার। বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তপু বর্মণ।  ব্যাডমিন্টনে শাপলা আক্তার, শুটিংয়ে আবদুল্লাহ হেল বাকী, উদীয়মান ক্রীড়াবিদ ফুটবলার সিরাত জাহান স্বপ্না, টেনিসে মেহেদী হাসান আলভী, কোচ গোলাম রব্বানী ছোটন, তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব হকি কোচ ফজলুল ইসলাম, সংগঠক মনসুর আলী, বিশেষ সম্মাননা সাবেক অ্যাথলেট নাজমুন নাহার বিউটি, সংগঠক হিসেবে নাজমুল হাসান পাপন পেয়েছেন পুরস্কার। বর্ষসেরা পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন