• লা লিগা
  • " />

     

    নেইমার বার্সা ছাড়বেন জেনেও টুইটটা করেছিলেন পিকে!

    তাঁর ওই টুইট নিয়ে কম মাতামাতি হয়নি। ‘নেইমার থাকছেন’ বলে করা সেই টুইট নিয়ে পরে অবশ্য পিকে বলেছিলেন, ওটা তাঁর ‘নিজস্ব মতামত’ ছিল। এখন পিকে বলছেন, ওই টুইট করার সময়ই নাকি নেইমারের বার্সা ছাড়ার ব্যাপারটা জানতেন!

    পিএসজিতে আসার পর নেইমার বলেছিলেন, ওই টুইট স্রেফ ‘মজা’ ছিল। পিকে জানালেন, নেইমারের বিদায়ের ব্যাপারটা আগেই জানতেন, “মেসির বিয়েতে ধারণা হয়েছিল সে চলে যাচ্ছে। মৌসুম শুরুর আগেও সে পিএসজিতে যাওয়ার কথা জানিয়েছিল। যখন আমি ওই টুইটটা করি, তখন আমি ১০০ ভাগ নিশ্চিতই ছিলাম যে সে বার্সায় থাকছে না।”

    নেইমারের থাকা নিয়ে ওই টুইট করেছিলেন ক্লাবকে ‘সাহায্য’ করার জন্যই, বলছেন পিকে, “সামাজিক যোগাযোগ মাধ্যমটাই আমার মত প্রকাশের একমাত্র মাধ্যম ছিল। আমি ক্লাবকে সাহায্য করতে চাইছিলাম কোনোভাবে। আমি চাইছিলাম ওই পোস্টে মানুষের মতামত দেখে সে সিদ্ধান্ত বদলে ফেলুক। তবে সফল না হলেও আমি চেষ্টা তো করেছি!”

     

     

    ক্লাব ছাড়ায় ভক্তদের থেকে অনেক কথাই শুনতে হয়েছে নেইমারকে। পিকে মনে করেন, তাকে ‘কটু’ কথা বলার কোনো কারণ নেই, “তাঁর এই বিদায়ের অনেক কারণ থাকতে পারে। হয়তো সেটা অর্থনৈতিক, হয়তো সে বিশ্বের সেরা ফুটবলার হতে চায়। তাঁর সিদ্ধান্ত নিয়ে কারো খারাপ কথা বলা উচিত হবে না। সে অনেক সাহসী একজন ফুটবলার। এই ক্লাবে তাঁর সাথে অনেক সুখের স্মৃতি আছে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন