• আইসিসি বিশ্বকাপ ২০১৫
  • " />

     

    ইংল্যান্ডে যাচ্ছেন না নরকিয়া, ডাক পেলেন মরিস

    দক্ষিণ আফ্রিকা পেস অভিশাপটা যেন কাটছেই না। মাত্রই চোট থেকে সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন আনরিখ নরকিয়া, কিন্তু হাতের চোটে এবার বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেছে এই তরুণ পেসারের। তাঁর জায়গায় দলে ডাক পেয়েছেন আরেক পেস বোলিং অলরাউন্ডার ক্রিস মরিস। 

    কাঁধের চোটে আইপিএলে খেলতে পারেননি নরকিয়া। চারটি ওয়ানডেতেই রেখেছিলেন প্রতিভার ছাপ, সে কারণে চোট থেকে ফেরার পরেই তাঁকে রাখা হয়েছিল দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াডে। কিন্তু এবার অনুশীলনে ফিরে চোট পেলেন ডান হাতের বুড়ো আঙুলে। অন্তত আট সপ্তাহ মাঠে নামতে পারবেন না, যেটি তাঁকে ছিটকে দিয়েছে বিশ্বকাপ থেকে। তাঁর জায়গায় দলে ডক পেয়েছেন মরিস, গত বছরের ফেব্রুয়ারিতে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন দেশের হয়ে। 

     

     

    দলে থাকা আরও তিন পেসার রাবাদা, ডেল স্টেইন আর এনগিদিও শঙ্কামুক্ত নন। রাবাদা কদিন আগেই আইপিএলে চোটে পড়েছেন, বিশ্বকাপের শুরু থেকে খেলতে পারবেন কি না সেটি নিয়ে আছে সংশয়। স্টেইনও পুরনো চোটে আবার পড়েছেন, তাঁর সেরে ওঠা নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানায়নি আফ্রিকা। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন