• ইউরো বাছাইপর্ব
  • " />

     

    • ইউরো বাছাইপর্ব

    বোর্ডের কাছ থেকে আরও কিছুদিন সময় পাচ্ছেন এনরিকে

    মার্চে মাল্টার বিপক্ষে ইউরো বাছাইপর্বের ম্যাচে ডাগ আউটে ছিলেন না স্পেন কোচ লুইস এনরিকে।ব্যক্তিগত কারণে আরএফইএফের কাছ থেকে ছুটি নিয়ে ওই ম্যাচে আর দায়িত্ব পালন করেননি সাবেক বার্সেলোনা ম্যানেজার। গতকাল ফারো আইল্যান্ড আর সুইডেনের বিপক্ষে পরের দুই ম্যাচের জন্য স্পেনের দল ঘোষণার অনুষ্ঠানেও ছিলেন না এনরিকে।
     

    স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা বলছে, মাল্টার বিপক্ষে ম্যাচের পর আর দায়িত্বেই ফেরেননি এনরিকে। নিজের পদে আবার ফিরবেন কী না খুব শীঘ্রই সেই সিদ্ধান্ত নিতে হবে তাঁকে। শুক্রবার সহকারি কোচ রবার্তো মরেনো আগামী মাসের দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন। এনরিকের অনুপস্থিতিতে তিনিই আপাতত দলের দায়িত্ব নিয়েছে। 

     

     

    নিজের অবস্থান নিয়ে এখনও খেলোয়াড় বা স্টাফদের সঙ্গে কোনো কথা বলেননি এনরিকে। স্পেন ফুটবল অ্যাসোসিয়েশন অবশ্য তাঁকে সুযোগ দিচ্ছে আরেকবার। আগামী মাসের দুই ম্যাচের জন্যও ছুটি আপাতত ছুটি পাবেন ৩৯ বছর বয়সী। তবে সেপ্টেম্বরে আরেকবার আন্তর্জাতিক বিরতির আগেই এনরিকের স্পেনের কোচের পদে থাকা না থাকার বিষয়টি সুরাহা করতে চায় তাদের বোর্ড।  এর আগেই নতুন কাউকে নিয়োগ দেওয়ার কথা এখনই ভাবছে না স্পেনের ফুটবল অ্যাসোসিয়েশন।