• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    'না' করে দিয়েছেন দিবালা, জেনিটে ম্যালকম

    'না' করে দিয়েছেন দিবালা, জেনিটে ম্যালকম    

    ইউনাইটেডকে না করে দিয়েছেন দিবালা
    ইতালিয়ান রিপোর্ট অনুযায়ী পাউলো দিবালা জুভেন্টাস ডাইরেক্টরদের জানিয়ে দিয়েছেন ক্লাব ছাড়ার কোনো ইচ্ছা নেই তার। মাউরিসিও সারির দলে লড়াই করে জায়গা করে নিতে চান তিনি। আর এরপরও যদি ক্লাব ছাড়তে হয় তাহলে অন্য কোনো ক্লাবে যেতে চান তিনি। এমন ক্লাব যেটা  তার প্লেয়িং স্টাইলের সঙ্গে মানিয়ে যায়। তাই ম্যানচেস্টার ইউনাইটেডকে 'না' করে দিয়েছেন আর্জেন্টাইন।

    দিবালা শেষ পর্যন্ত ইউনাইটেডে না গেলে রোমেলু লুকাকুর সঙ্গে সম্ভাব্য সোয়াপ ডিলটা তাই থমকে যেতে পারে। লুকাকুকে ইউনাইটেড ছাড়তে চাচ্ছিল এই মৌসুম থেকেই। ইন্টার মিলানের প্রস্তাব অবশ্য তাদের মনমতো হচ্ছিল না,  তবে জুভেন্টাসের সঙ্গে এই চুক্তিটা ইউনাইটেডের বেশ মনে ধরেছিল। আপাতত মনে হচ্ছে সেরকম কিছু আর হচ্ছে না। লুকাকুর জন্যও নতুন কোনো ক্লাব খুঁজতে হবে ইউনাইটেডকে। আর মন দিতে হবে নতুন কোনো খেলোয়াড়ের দিকে। 

    এর আগে দিবালা-লুকাকুর গুঞ্জন চলেছে গত সপ্তাহের প্রায় পুরোটা জুড়েই। আগস্টের শুরুতেই তুরিনে ফেরার কথা ছিল দিবালার। ফিরেই বৈঠক করেছেন ক্লাবের সঙ্গে। সেখানেই এসব ঘটেছে বলে খবর ইতালিয়ান মিডিয়ার।


    আরও পড়ুনঃ কোথায় যাবেন দিবালা?



    যেনিটে ম্যালকম

     

    অনেক আশা নিয়ে বার্সেলোনায় এসেছিলেন ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ম্যালকম। কিন্তু নিজেকে প্রমাণ করার সুযোগই পেলেননা। বার্সাও আরও একবার ব্যর্থই হলো একরকম। বোর্দো থেকে কেনার এক মৌসুম পরই ম্যালকমকে ছেড়ে দিয়েছে বার্সেলোনা। ৪০ মিলিয়ন ইউরোতে রাশিয়ার ক্লাব যেনিট সেন্ট পিটার্সবার্গে যোগ দিয়েছেন ম্যালকম।

    বার্সেলোনায় ২৪ ম্যাচ খেলে ম্যালকম গোল করেছিলেন চারটি।

    পগবা নয়, ভ্যান ডি বিক
    পল পগবা ক্লাব ছাড়তে চান, সেটা ইনিয়ে বিনিয়ে নিজেও বলেছেন এবার, তার এজেন্টও সেরকমটাই দাবি করেছেন। তবে ক্লাব ছাড়ার জন্য তেমন তোড় জোড় নেই ফ্রেঞ্চ মিডফিল্ডারের। আর চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে যাওয়ার ম্যান ইউনাইটেডও তাকে ধরে রাখতে বদ্ধপরিকর। তাই রিয়াল মাদ্রিদ আপাতত পগবাকে দলে আনার আশার আলো দেখছে না বলে জানাচ্ছে স্প্যানিশ মিডিয়ার খবর। আয়াক্সের ১৮ বছর বয়সী ডনি ভ্যান ডি বিকের দিকে নজর তাদের। তবে ভ্যান ডি বিল পগবার মতো মিডফিল্ডার নন। অ্যাটাকিং মাইন্ডেড, খেলেন স্ট্রাইকারের পেছনে। ওয়ার্করেটও দারুণ এই তরুণের। গতবারের 'সফল' আয়াক্সের একজন করে পেয়েছে বার্সেলোনা ও জুভেন্টাস, রিয়াল মাদ্রিদও অংশ নিতে চাইলে বাধা দেবে কে!