• লা লিগা
  • " />

     

    রোনালদোর '৭' নম্বর জার্সি পরবেন হ্যাজার্ড

    রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর থেকেই কত নম্বর জার্সি পড়বেন এডেন হ্যাজার্ড- এ নিয়ে ধোঁয়াশা ছিল অনেক। মার্কা জানিয়েছিল, ক্রিশ্চিয়ানোর রোনালদোর '৭' নম্বর জার্সিই পরতে যাচ্ছেন এডেন হ্যাজার্ড। প্রাক-মৌসুমে ৫০ নম্বর জার্সি পড়ে খেললেও শেষ পর্যন্ত সত্য হল মার্কার কথাই। রোনালদোর '৭' নম্বর জার্সিই পড়তে যাচ্ছেন হ্যাজার্ড, নিশ্চিত করেছে রিয়ালের অফিশিয়াল ওয়েবসাইট।

     

     

    রোনালদো চলে যাওয়ার পর মারিয়ানো দিয়াজকে '৭' নম্বর জার্সি দিয়েছিল রিয়াল। গত মৌসুমে নিজেকে তুলে ধরতে একেবারেই ব্যর্থ হয়েছেন মারিয়ানো, এই মৌসুমে জিনেদিন জিদানের পরিকল্পনায় নেই তিনি- জানিয়েছে এএস। চেলসি থেকে আসার পর রিয়ালে '১০' নম্বর জার্সি চেয়েছিলেন হ্যাজার্ড। কিন্তু বেলজিয়ান অধিনায়কের জন্য নিজের জার্সি ছেড়ে দিতে অস্বীকৃতি জানিয়েছিলেন লুকা মদ্রিচ।  জার্সি নিয়ে এমন ধোঁয়াশার কারণেই প্রাক-মৌসুমে নির্ধারিত জার্সি নম্বর ছাড়াই খেলতে হয়েছিল তাকে। শেষ পর্যন্ত তাকে '৭' নম্বর জার্সিই দিয়েছে রিয়াল। আগে এই জার্সি পড়া মারিয়ানো গায়ে জড়াবেন ২৪ নম্বর জার্সি।

    অবশ্য রিয়ালের '১০' নম্বর না জার্সি না পাওয়ার পর '৭' নয়, বাস্কেটবলে লেব্রন জেমস এবং মাইকেল জর্ডানের সমর্থক হওয়ায় রিয়ালের কাছে '২৩' নম্বর জার্সি চেয়েছিলেন হ্যাজার্ড। কিন্তু রিয়ালের ওয়েবসাইট অনুযায়ী; সে জার্সি গায়ে জড়াবেন আরেক নতুন সাইনিং লেফটব্যাক ফার্ল্যান্ড মেন্ডি। হ্যাজার্ড, মেন্ডির সাথে এবার রিয়ালে পাড়ি জমানো লুকা ইয়োভিচ পড়বেন ১৮ নম্বর জার্সি। এডার মিলিতাও পরবেন পেপের সাবেক '৩' নম্বর জার্সি। বায়ার্ন মিউনিখ থেকে ধার শেষে ফেরা হামেস রদ্রিগেজ পড়বেন ১৬ নম্বর জার্সি। তরুণ ব্রাজিলিয়ান রদ্রিগোর জার্সি নম্বর হবে ২৭।