• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    পান করতে গিয়ে মার খেয়ে মাঠের বাইরে ড্রিঙ্কওয়াটার

    গত সপ্তাহে ম্যানচেস্টারের এক পানশালায় পান করতে গিয়েছিলেন বার্নলির ইংলিশ মিডফিল্ডার ড্যানি ড্রিঙ্কওয়াটার। সে পানশালায় অন্য এক ফুটবলারের গার্লফ্রেন্ডের সাথে তোষামদ করছিলেন তিনি। থামতে বললেও সে কথা কানে তোলেননি ড্রিঙ্কওয়াটার, সেজন্য চড়া মাশুলই দিতে হয়েছে তাকে।ম্যানচেস্টারের ঐ পানশালায় বাইরে তাকে আক্রমণ করে বসে ছয়জন দুর্বৃত্ত, ভোঁতা অস্ত্রের আঘাতে  অ্যাঙ্কেলের লিগামেন্ট ছিঁড়ে গেছে তার।

     

     

    ইংলিশ সংবাদপত্র দ্য সান জানিয়েছে, ম্যানচেস্টারের পানশালায় স্কানথর্প ইউনাইটেডের ফুটবলার গোসি এনথিলের গার্লফ্রেন্ডকে উত্ত্যক্ত করছিলেন ড্রিঙ্কওয়াটার। এনথিলের সাথে উত্তপ্ত বাক্যবিনিময়ের পরও থামেননি তিনি। তার গার্লফ্রেন্ডকে বাড়ি নিয়ে যাওয়ার কথাও বলেছিলেন ড্রিঙ্কওয়াটার। সাবেক লেস্টার সিটি এবং চেলসি মিডফিল্ডারের বিরুদ্ধে এনথিলে অভিযোগ করলে তাকে পানশালা থেকে বের করে দেন সেখানকার কর্তৃপক্ষ। এরপরই মূলত ছয়জন দুর্বৃত্ত এসে চড়াও হয় তার ওপর। সান আরও জানিয়েছে, ড্রিঙ্কওয়াটারের মারার সময় দুর্বৃত্তরা 'পা ভেঙ্গে ফেল ওর' বলেও চিৎকার করছিলেন।
     

     

     

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ড্রিঙ্কওয়াটারকে মাটিতে ফেলে তার পুরো শরীরে আঘাত করেছিল তারা, চারদিকে রক্তও ছড়িয়ে পড়েছিল। মার খেয়ে রক্তাক্ত হয়ে পড়ে থাকলেও খুব বেশি দিন অবশ্য মাঠের বাইরে থাকতে হচ্ছে না ড্রিঙ্কওয়াটার। বার্নলি থেকে জানানো হয়েছে, মাসখানেক পরই অনুশীলনে ফিরতে পারবেন তিনি। ড্রিঙ্কওয়াটারের এক বন্ধু জানিয়েছেন, ঘটনার পর নিজের ভুল বুঝেছেন তিনি। এনথিলের সাথে উত্তপ্ত বাক্যবিনিময় হওয়ার পরই এমন আক্রমণ হলেও এনথিলের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেননি ড্রিঙ্কওয়াটার। ঘটনাস্থলে পুলিশকেও ডাকা হয়নি।